কনস্টেবল বাদল হত্যায় ৫ জনের মৃত্যুদণ্ড

আগের সংবাদ

দুর্ভোগের অবসান চান নগরবাসী : সুপেয় জলের তীব্র সংকট জলজটের খুলনায়

পরের সংবাদ

তিন বছরের শিশুকে অমানবিক নির্যাতন ফুফু গ্রেপ্তার

প্রকাশিত: জুন ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : নগরীতে তিন বছরের এক শিশুকে নির্মম নির্যাতনের অভিযোগে শিশুটির ফুফুকে গ্রেপ্তার করেছে পুলিশ। জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোনে এক ব্যক্তির অভিযোগ পেয়ে নগরীর নাসিরাবাদ এলাকায় মহসিনের কলোনির এক বাসা থেকে নির্যাতনের শিকার হওয়া শিশুটিকে উদ্ধার করে পুলিশ। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানায়, শিশুটির বয়স আড়াই থেকে ৩ বছর। মাস কয়েক আগে হবিগঞ্জ থেকে নিজের ভাইয়ের এই শিশু সন্তানকে চট্টগ্রামে নিয়ে যান রুনা ও তার স্বামী নুরউদ্দিন। এরপর কারণে-অকারণে শিশুটির ওপর চালানো হয় অমানবিক নির্যাতন। এদিকে ছোট্ট শিশুর ওপর এমন অমানবিক ও অকথ্য নির্যাতনে ক্ষুব্ধ প্রতিবেশীরাও। তাদের অভিযোগ, পান থেকে চুন খসলেই শিশুটিকে মারধরের পাশাপাশি দেয়া হতো আগুনের ছ্যাঁকা।
খুলশী থানার ওসি সন্তোষ কুমার চাকমা বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ। শিশুটি নিজের হাত দিয়ে আঘাতের চিহ্ন দেখাচ্ছিল। উদ্ধারের পর তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

তিনি আরো বলেন, নির্যাতনের কারণে ট্রমার মধ্য দিয়ে যাচ্ছে শিশুটি। আমরা শিশুটির অভিভাবকদের ডেকেছি। তাদের ও ডাক্তারদের সঙ্গে কথা বলে শিশুটি যাতে স্বাভাবিকভাবে থাকতে পারে সে ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়