‘প্রস্তাবিত বাজেট তামাকমুক্ত দেশ গড়ার অন্তরায়’

আগের সংবাদ

রাজনীতির ছায়ায় ব্যবসার জাল : জামায়াতের বাণিজ্যিক নেটওয়ার্ক দেশ জুড়ে বিস্তৃত, গোপনে চলছিল সাংগঠনিক কর্মকাণ্ড, এবার প্রকাশ্যে মাঠে নামার হুংকার

পরের সংবাদ

আগামীকাল শুরু ‘মিরপুর ফার্নিচার ঈদ উৎসব’

প্রকাশিত: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আগামীকাল থেকে পবিত্র ঈদুল আজহার আগের রাত পর্যন্ত বেগম রোকেয়া সরণি মিরপুরস্থ সব ফার্নিচার শোরুমে আয়োজিত হচ্ছে ‘মিরপুর ফার্নিচার ঈদ উৎসব-২০২৩’।
গতকাল অনলাইন প্রেস কনফারেন্সের মাধ্যমে এ বিষয়ে ঘোষণা প্রদান করেন বাংলাদেশ ফার্নিচার শিল্প মালিক সমিতির মিরপুর অঞ্চলের সভাপতি আলহাজ শেখ আব্দুল আউয়াল। তিনি জানান, ৬ জুন আনুষ্ঠানিকভাবে এ মেলার উদ্বোধন করা হবে। এতে প্রধান অতিথি থাকবেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার।
অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ ফার্নিচার শিল্প মালিক সমিতির সভাপতি সেলিম এইচ রহমান, মহাসচিব মো. ইলিয়াস সরকার এবং সাংগঠনিক সম্পাদক এ করিম মজুমদার। হাতিল, আখতার, নাভানা, নাদিয়াসহ প্রায় ১০০টি প্রতিষ্ঠানের শোরুমে ইদ উৎসব চলমান থাকবে। উৎসবে ক্রেতাদের জন্য বিশেষ আকর্ষণ হিসেবে মোট ৪০ লাখ টাকার পুরস্কারসহ থাকছে স্ক্র্যাচ কার্ডে নিশ্চিত নগদ মূল্য ছাড়। এছাড়াও থাকছে চিত্রাঙ্গন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিশেষ পুরস্কার পাওয়ার সুযোগ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়