জাহাঙ্গীরের প্রক্সি জায়েদার জয় : মোট ৪৮০টি কেন্দ্রের ফলাফলে জায়েদা খাতুন ২,৩৮,৯৩৪ ও আজমত উল্লা ২,২২,৭৩৭ ভোট

আগের সংবাদ

নতুন শঙ্কায় পোশাক খাত : যুক্তরাষ্ট্র ও ইউরোপের বাজারে ক্রয়াদেশ কমছে > বন্ধ হয়ে যাচ্ছে অনেক কারখানা

পরের সংবাদ

তারকার দিনলিপি…

প্রকাশিত: মে ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শোবিজের তারকাদের নিয়ে ভক্তদের আগ্রহ সব সময়ই থাকে। বর্তমানে প্রতিটি তারকাই নিজেকে নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। কেউ কেউ আবার বিভিন্ন কারণে ভাইরাল হচ্ছেন। কেমন কাটছে তারকাদের ব্যক্তিগত জীবন? তারকাদের ফেসবুক প্রোফাইল ঘুরে সে কথাই জানাচ্ছেন সিমরান

অপু বিশ্বাস
শুক্রবার দেবীর রূপে সেজে নেটিজেনদের নজর কেড়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। সাদা শাড়ি, ভারী গহনা, কপালে টিপ, হাতে আলতা এবং চুড়ি পরে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন অপু। ক্যাপশনে লিখেছেন ‘হ্যাপি ফ্রাইডে’।

বাপ্পি চৌধুরী
চলে এসেছে আম কাঁঠাল লিচুর দিন। বৃষ্টি ভেজা দিনে মজার মজার ফল খাওয়ার দিন। তাই তো চিত্রনায়ক বাপ্পি ছুটে চলে গেছে লিচুর বাগানে। গাছ থেকে লিচু ছিঁড়ে ছিঁড়ে খাচ্ছেন বাপ্পি। সঙ্গে আছেন বেশ কয়েকজন বন্ধু-বান্ধব। আর লিচু খাওয়ার সে ভিডিও নেট দুনিয়ায় এখন ভাইরাল।

শিরিন শিলা
এক পাগলের চুমু খেয়ে নেট দুনিয়ায় এখন ভাইরাল চিত্রনায়িকা শিরিন শিলা। শুটিং করার সময় এক পাগল ভক্তের দেখা পায় শিলা। তাকে ভালোবেসে বুকেও জড়িয়ে নেয় এবং তাকে কিছু টাকাও দেয়। একপর্যায়ে শিলাকে চুমু দিয়ে বসে সেই পাগল। আর সেই ভিডিওটি এখন অন্তর্জালে ভাইরাল। এ নিয়ে বেশ আলোচনায় আছেন এ তারকা।

জায়েদ খান
আলোচনা যেন পিছুই ছাড়ছে না জায়েদ খানের। একের পর এক ইন্টারভিউতে মজার কাণ্ড ঘটিয়ে নেট দুনিয়ায় এখন জায়েদ খান ভাইরাল। ওরে নিল দরিয়া গান ভুল গেয়ে নিউজফিডের জনপ্রিয় মুখ এখন জায়েদ খান। এছাড়া কান উৎসব নিয়েও আলোচনায় ছিলেন জায়েদ। কিন্তু ভিসা না পাওয়ায় কানাডায় আর যেতে পারেননি এই তারকা।

সিয়াম আহমেদ
আজকাল বন্ধু-বান্ধবের সঙ্গে সময় কাটাচ্ছেন সিয়াম। আড্ডার মাঝেই তাদের নিয়ে মজার একটি ভিডিও বানিয়েছেন এ তারকা। ভিডিওতে দেখা যাচ্ছে একসঙ্গে তৌসিফ মাহবুব, শবনম ফারিয়া টয়াসহ অন্য বন্ধুরা মিলে ট্রেন্ড ফলো করে একটি ভিডিও বানিয়েছেন। এছাড়াও তারকা বন্ধুদের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন সিয়াম আহমেদ। ক্যাপশনে লিখেছেন রিউনিয়ন।

নিরব
সুযোগ পেলেই ভ্রমণে যেতে পছন্দ করেন চিত্রনায়ক নিরব। কিছুদিন আগেও মালয়েশিয়া ভ্রমণে গিয়েছিলেন নিরব। বর্তমানে তিনি আবারো উড়ে গেছেন ওপার বাংলায়। কলকাতার বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে নিরবকে। এছাড়াও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণায় বাসায় ভোজন বিলাস করতেও দেখা গেছে এই তারকাকে। নিজের ফেসবুকে কলকাতা ভ্রমণের বেশ কিছু ছবিও প্রকাশ করেছেন নিরব।

শবনম বুবলী
সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব বুবলী। প্রতিনিয়তই ভক্তদের জন্য তিনি পোস্ট করে থাকেন বিভিন্ন ছবি এবং ভিডিও। এবার নিজের প্রোফাইলে নতুন একটি টিকটক ভিডিও পোস্ট করেছেন বুবলী। চোখে চোখে এত কথা মুখে কেন বলো না গানে একটি রেস্তোরাঁয় ঘুরছেন বুবলী। পরনে তার গাঢ় সবুজ রঙের শাড়ি। মুখে মিষ্টি মিষ্টি হাসি।

পরীমনি
পরনে কালো শাড়ি, কপালে কালো টিপ পরে অপূর্ব রূপ ধারণ করেছেন পরীমনি। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন ছবি। ক্যাপশনে লিখেছেন তার নাম আজ সূর্যমুখী!

ফেরদৌস
আজকাল দেশের বিভিন্ন জেলায় ঘুরে বেড়াচ্ছেন চিত্রনায়ক ফেরদৌস। গতকাল ফেরদৌসের ফেসবুক প্রোফাইল ঘুরে দেখা গেছে নিজের গ্রামের বাড়ি কুমিল্লায় ঘুরতে গিয়েছেন ফেরদৌস। গ্রামবাসী তাকে ফুলের মালা পরিয়ে স্বাগত জানাচ্ছে। ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে হয়েছে ভাইরাল। এছাড়াও এ সপ্তাহে গাজীপুরে রাজনৈতিক প্রচারণায় গিয়েছিলেন ফেরদৌস। ভিডিওটি তিনি নিজের নিজের প্রোফাইলে পোস্ট করেছেন।
রোশান
২৪ মে সন্তানের বাবা হয়েছেন চিত্রনায়ক জিয়াউল রোশান। তার ঘরে জন্ম নিয়েছেন ফুটফুটে কন্যাসন্তান। এ নিয়ে ঢালিপাড়ায় এখন উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। ফেসবুকে সন্তানের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন রোশান। আর পোস্ট করার সঙ্গে সঙ্গে শুভাকাক্সক্ষীরা কমেন্টে শুভেচ্ছা জানান এই তারকাকে।

ইমরান মাহমুদুল
অবশেষে প্রেম-বিয়ে নিয়ে জল্পনা-কল্পনার অবসান ঘটালেন গায়ক ইমরান মাহমুদুল। নতুন জীবনে পা রাখলেন। ২৪ মে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই গায়ক। তার স্ত্রীর নাম মেহের আয়াত জেরিন। আর এ খবর নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে জানিয়েছেন এ তারকা। পোস্ট করার সঙ্গে সঙ্গে ছবিটি ছড়িয়ে পড়ে অন্তর্জালে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়