টিপু হত্যা মামলা : আসামি জিতুর জামিন শুনানি মুলতবি

আগের সংবাদ

সুষ্ঠু ভোটে সন্তোষ প্রকাশ স্থানীয়দের

পরের সংবাদ

তাদের ‘বুক পকেটে জীবন’

প্রকাশিত: মে ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : নামের মাঝেই মধ্যবিত্ত পরিবারের চিরচেনা গল্পের আভাস, জীবন সংগ্রামের ভিন্ন এক আহ্বান। গল্পের মূল চরিত্র পত্রিকার ফটোসাংবাদিক আবু রায়হান, মধ্যবিত্ত পরিবারের কর্তা ব্যক্তির আদর্শ রূপ। সংসারে টাকা বাঁচানোর বিচিত্র কৌশল তার জানা। তার স্ত্রী হামেদা বেগমের রান্না ঘরের বাইরে কোনো জীবন নেই। তবে তাদের ছেলে তানভীর অথবা তানিন স্বপ্নবিলাসী। প্রতিদিন সকাল-রাতে ডাইনিং টেবিলে একত্রিত হয় পরিবারের সবাই। তাদের আলোচনায় তানভীরের চাকরি, তানিনের বিয়ে, অফিসের বেতন না হওয়া, সংসার খরচ কমানোর মতো হাজারো কথা। একদিন বাস্তবতায় ছন্দ পতন হয় আবু রায়হানের পরিবারে। তবুও জীবন চলে জীবনের নিয়মে। কিন্তু, কীভাবে? সে প্রশ্নের উত্তর মিলবে ‘বুক পকেটে জীবন’ টেলিফিল্মে। এতে আবু রায়হান চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান। তারিক আনামের ছেলের চরিত্রে অভিনয় করেছেন ইয়াশ রোহান। আহমেদ তাওকীরের গল্প এবং চিত্রনাট্যে টেলফিল্মটি নির্মাণ করেছেন অনন্য ইমন। আনাম খান, ইয়াশ রোহান ছাড়াও অভিনয় করেছেন নিশাত প্রিয়ম, শাহরিয়ার নেয়াজ জনি প্রমুখ।
, অলঙ্কার চৌধুরী, শেলী আহসানসহ অনেকে। সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশনে শেষ হয়েছে টেলিফিল্মটির শুটিং। আসছে ঈদুল আজহায় বেসকারি একটি টেলিভিশনে প্রচার হবে ‘বুক পকেটে জীবন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়