রাজধানীতে ধারণক্ষমতার ৬ গুণ যানবাহন চলাচল করে : ডিএমপি কমিশনার

আগের সংবাদ

মাছ সংরক্ষণ কর্মসূচি : জেলেদের প্রতিও নজর দিতে হবে

পরের সংবাদ

চিকিংয়ে যুক্ত হলো গাওয়া প্রিমিয়াম ক্যাফে

প্রকাশিত: মে ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

দেশে যাত্রা শুরু করলো আরবের জনপ্রিয় গাওয়া কফি। গতকাল (শুক্রবার) রাজধানীর ধানমন্ডির চিকিং বাংলাদেশের আউটলেটে চালু হলো ?গাওয়া প্রিমিয়াম ক্যাফে। এখানে এরাবিয়ান গাওয়া কফি এবং টার্কিশ কফির পাশাপাশি ফ্রেশ জুস, হট কফি, কোল্ড কফি, স্মুদি, মিল্ক শেইক পাওয়া যাবে। চিকিং সংযুক্ত আরব আমিরাত (দুবাই) ভিত্তিক একটি শতভাগ হালাল আন্তর্জাতিক রেষ্টুরেন্ট চেইন। এটি বাংলাদেশে নিয়ে এসেছে সিভিক ফুডস বিডি লিমিটেড।
নতুন এই ক্যাফের উদ্বোধন করেন চিত্রনায়িকা শবনম বুবলি। এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আলী আকবর, পরিচালক মো. আব্দুর রহমান মুন্সী, পরিচালক মো. খোরশেদ আলম এবং চিকিংয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা মীর নিয়াজ মোর্শেদ।
উল্লেখ্য, চিকিং সংযুক্ত আরব আমিরাত (দুবাই) ভিত্তিক একটি শতভাগ হালাল আন্তর্জাতিক রেষ্টুরেন্ট চেইন। বর্তমানে চিকিং বিশ্বের ৩৫ টি দেশে ২৬৫ টি আউটলেট রয়েছে। দেশে চিকিং ২০২১ সালের এপ্রিলে ধানমন্ডি এবং মে মাসে বনানীতে ২ টি আউটলেট নিয়ে যাত্রা শুরু করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়