চট্টগ্রামে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার স্বামী পলাতক

আগের সংবাদ

চ্যালেঞ্জ উত্তরণে সংস্কার জরুরি : বাংলাদেশের অর্থনীতিতে তিনটি প্রধান চ্যালেঞ্জ দেখছে আইএমএফ

পরের সংবাদ

হোসেনপুর : হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

প্রকাশিত: মে ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের হোসেনপুরে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায়কে কেন্দ্র করে বীরকাটিহারী গ্রামে সংঘর্ষে নজরুল ইসলাম হত্যা মামলার অন্যতম আসামি তাইজ উদ্দিন তাজু (৪৫) ও হৃদয় মিয়াকে (২৫) পুলিশ প্রেপ্তার করেছে। তাইজ উদ্দিন মৃত কেরামত আলীর ও হৃদয় মিয়া নাজিম উদ্দিনের ছেলে। তারা ওই এলাকার বাসিন্দা। হত্যার পর থেকে আসামি আত্মগোপনে থাকায় পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে আসছিল। এরই ধারাবাহিকতায় গত শনিবার ভোরে গাজীপুর থেকে তাদের আটক করতে সক্ষম হয় হোসেনপুর থানা পুলিশ।
পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, এ বছর পবিত্র ঈদুল ফিতরের দিন উপজেলার জিনারী ইউনিয়নের বীরকাটিহারী গ্রামের মড়ল বাড়ি ঈদগাঁ মাঠে আগে-পরে নামাজ পড়া নিয়ে সালাম ভূঁইয়া ও দুলাল ভূঁইয়ার গ্রুপে সংঘর্ষ হয়। এতে দুলাল ভূঁইয়ার পক্ষের নজরুল ইসলাম নিহত হন। এছাড়া আরো ৩০ জনের মতো আহত হন। এ ঘটনায় পরে নিহতের বাবা মফিজ উদ্দিন বাদী হয়ে হোসেনপুর থানায় হত্যামামলা দায়ের করেন। মামলায় ৩৬ জনের নামোল্লেখ; আরো ১০/১২ জনকে অজ্ঞাত করে আসামি করা হয়।
হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু নিহতের জানাজাপূর্ব বক্তব্যে ন্যায়বিচার নিশ্চিত করতে প্রতিশ্রæতিবদ্ধ হন।
তিনি ভোরের কাগজকে জানান, আসামি আটক করতে এসআই সুশান্ত চন্দ্র সরকার, এসআই মিল্টন মিয়া, এসআই শাহীন মিয়া, এসআই শরীফুল ইসলাম, এসআই তুহিন মিয়া ও কনস্টেবল ওমর ফারুকের লাগাতার অভিযানে গাজীপুর থেকে পলাতক আসামিদের গ্রেপ্তার করা হয়।
গত শনিবার কিশোরগঞ্জ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন আসামিরা। পরে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়