চট্টগ্রামে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার স্বামী পলাতক

আগের সংবাদ

চ্যালেঞ্জ উত্তরণে সংস্কার জরুরি : বাংলাদেশের অর্থনীতিতে তিনটি প্রধান চ্যালেঞ্জ দেখছে আইএমএফ

পরের সংবাদ

সাতক্ষীরায় দুদকের অভিযোগ গ্রহণের বুথ উদ্বোধন

প্রকাশিত: মে ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মসিউর রহমান ফিরোজ, সাতক্ষীরা থেকে : ‘এবার আওয়াজ তুলুন’ শিরোনামে সাতক্ষীরায় দুদকের গণশুনানি কার্যক্রমের অভিযোগ গ্রহণের বুথ উদ্বোধন করা হয়েছে। গতকাল রবিবার বেলা ১১টায় দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয় খুলনার আয়োজনে সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে দুদক খুলনা-সাতক্ষীরা সমন্বিত জেলা কার্যালয়ের উপপরিচালক আব্দুল ওয়াদুদ অভিযোগ গ্রহণ বুথের উদ্বোধন করেন।
উদ্বোধনকালে উপপরিচালক আব্দুল ওয়াদুদ বলেন, সাতক্ষীরা জেলা সদরের যে কোনো সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত দপ্তর, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে সেবা পেতে ঘুষ, দুর্নীতি বা হয়রানির শিকার হয়েছে বা হচ্ছে এসব অভিযোগ তুলে ধরায় মূল লক্ষ্য। সদরের নিউমার্কেট লাবনি মোড়, ইটাগাছা সড়ক ও জনপদ জামে মসজিদ, উপজেলা পরিষদ চত্বর, কাটিয়া আমতলা, খুলনা রোড মোড়ে বঙ্গবন্ধু চত্বর, শহীদ আব্দুর রাজ্জাক পার্ক গেট, কাছারীপাড়া পোস্ট অফিস মোড় ও জেলা প্রশাসক কার্যালয় চত্বরসহ ৮টি অভিযোগ গ্রহণের বুথ উদ্বোধন করা হয়েছে।
তিনি আরো বলেন, এখানে আজ সকাল ৯টা থেকে অবিরামভাবে, হয়বানির শিকার যে কোনো ব্যাক্তি ১৩ মে বিকাল ৫টা পর্যন্ত আমাদের যে কোনো বুথে তাদের অভিযোগ জমা দিতে পারবেন। এবং ১৪ মে রবিবার সকাল ৯টায় জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে অভিযোগের ভিত্তিতে স্ব স্ব দপ্তরের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের উপস্থিতে গণশুনানি অনুষ্ঠিত হবে।
এ সময় উপস্থিত ছিলেন- সাতক্ষীরা জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহসভাপতি ডা. আবুল কালাম বাবলা, সাধারণ সম্পাদক অধ্যাপক মোজাম্মেল হোসেন, দুদক খুলনার সহকারী পরিচালক তরুণ কান্তি ঘোষ, মো. আল-আমিন, সাখাওয়াত হোসেন, সদস্য অধ্যক্ষ রেজাউল করিম ও সাকিবুর রহমান বাবলা প্রমুখ।
এছাড়া দুদকের উপসহকারী পরিচালক রুবেল হোসেন, মহসিন হোসেন, সহকারী পরিদর্শক মনিরুজ্জামান, কোট সহকারী এএসআই মিজানুর রহমানসহ জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির অনেকে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়