চট্টগ্রামে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার স্বামী পলাতক

আগের সংবাদ

চ্যালেঞ্জ উত্তরণে সংস্কার জরুরি : বাংলাদেশের অর্থনীতিতে তিনটি প্রধান চ্যালেঞ্জ দেখছে আইএমএফ

পরের সংবাদ

নকলে সহয়তা : বাউফলে সহকারী মৌলভীকে জরিমানা

প্রকাশিত: মে ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি : বাউফলের কালাইয়া রব্বানিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রে গণিত পরীক্ষায় অসদুপায় অবলম্বনে সহায়তা করার অপরাধে পরীক্ষা কক্ষে কর্তব্যরত এক মৌলভীকে ৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। অভিযুক্ত ওই মৌলভী উপজেলার কালাইয়া ইউনিয়নের কোর্টপাড় ছালেহীয়া দাখিল মাদ্রসার সহকারী মৌলভী।
সূত্র জানায়, গতকাল রবিবার চলতি এসএসসি পরীক্ষার গণিত পরীক্ষা ছিল। কালাইয়া রব্বানিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রে পরীক্ষায় দায়িত্ব পালনের জন্য কোর্টপাড় ছালেহীয়া দাখিল মাদ্রাসার সহকারী মেলভী মো. আল আমিনকে ৪নং কক্ষে দেয়া হয়। পরীক্ষা শুরুর পরপরই ওই মৌলভী পরীক্ষার্থীদের অসদুপায় অবলম্বনে সহায়তা করছিলেন। কেন্দ্রের দায়িত্বে থাকা ভারপ্রাপ্ত কর্মকর্তা উপজেলা সমাজসেবা অফিসার মো. মনিরুজ্জামান ঘটনা প্রত্যক্ষ করে তাকে দায়িত্ব থেকে সরিয়ে মাদ্রাসার লাইব্রেরিতে বসিয়ে রাখেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত মৌলভীকে ৫ হাজার টাকা জরিমানা করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. বায়েজিদুর রহমান বলেন, অভিযুক্ত মৌলভী তার অপরাধ স্বীকার করায় তাকে ৫ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়