রাজউক : মুছে যাওয়া সাড়ে ২৬ হাজার নথি উদ্ধার

আগের সংবাদ

বাজারে ফের সিন্ডিকেটের থাবা! : কারসাজি করে বাড়ানো হচ্ছে দাম, নজরদারি জোরদারের তাগিদ বিশ্লেষকদের

পরের সংবাদ

কণ্ঠশিল্পী হাসিনা মমতাজের বাসায় সংগীত পরিষদের প্রতিনিধিদল

প্রকাশিত: মে ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ সংগীত পরিষদের একটি প্রতিনিধিদল দেশবরেণ্য জনপ্রিয় কণ্ঠশিল্পী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব হাসিনা মমতাজের বাসায় গত ১ মে তাকে দেখতে যান। বেশ কিছুদিন যাবত তিনি অসুস্থ হয়ে চিকিৎসাধীন ছিলেন। বর্তমানে আগের চেয়ে সুস্থ এবং নিজ বাসায় অবস্থান করছেন।
দেশের আরেক স্বনামধন্য জনপ্রিয় কণ্ঠশিল্পী সৈয়দ আবদুল হাদীও অসুস্থ ছিলেন। তিনি কিছুদিন আগে বিদেশে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন এবং বর্তমানে নিজ বাসায় অবস্থান করছেন। বাংলাদেশ সংগীত পরিষদের প্রতিনিধিদল সৈয়দ আবদুল হাদীর বাসায় গিয়েও শিল্পীর খোঁজখবর নেন এবং সংগীতের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। প্রতিনিধিদলে ছিলেন বাংলাদেশ সংগীত পরিষদের সভাপতি-রেহানা আশিকুর রহমান, সিনিয়র সহসভাপতি- শেখ সাদী খান, খুরশিদ আলম, শাফাত খৈয়াম, মহাসচিব- ফেরদৌস হোসেন ভূঁইয়া, যুগ্ম মহাসচিব- রূপা ফরহাদ, শেলু বড়ুয়া, প্রচার সম্পাদক- আবাম ছালাউদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক-আনিসুর রহমান তনু ও গীতিকার- আবিদা রহমান লাজ।
কণ্ঠশিল্পী হাসিনা মমতাজ এবং সৈয়দ আবদুল হাদীর রোগমুক্তি ও সুস্থতা কামনা করে বাংলাদেশ সংগীত পরিষদের পক্ষে সৃষ্টিকর্তার দরবারে দোয়া প্রার্থনা করা হয়। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়