টিপু-প্রীতি হত্যা মামলায় তিন আসামির জামিন

আগের সংবাদ

খোলাবাজারে কমেছে ডলারের চাহিদা

পরের সংবাদ

আনন্দমেলায় সিয়াম-পূজা

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রতিবারই বিটিভিতে ঈদ উপলক্ষে তৈরি হয় জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দমেলা’। এবার আনন্দমেলা সেজেছে ভিন্ন আঙ্গিকে। উপস্থাপনাতেই থাকছে বড় চমক। যেখানে নামকরা তারকারা উপস্থাপনার পাশাপাশি নিজেদের পারফরম্যান্স তুলে ধরবেন।
মূল উপস্থাপক হিসেবে থাকছেন সিনেমার জনপ্রিয় দুই তারকা সিয়াম আহমেদ ও পূজা চেরি। এছাড়া আগের বেশ কিছু আনন্দমেলার উপস্থাপকেরাও থাকছেন এবারের অনুষ্ঠানে। সাজু খাদেম ও তারিন, শামীম আরা নিপা ও জুয়েল আইচকে দেখা যাবে উপস্থাপনা করতে। তারা উপস্থাপনার পাশাপাশি অংশ নেবেন নাচ, গান ও অভিনয়ে। আনন্দমেলার এবারের আয়োজনে আরো থাকছে হারানো দিনের গানে ফেরদৌস ও মেহজাবীনের নৃত্য পরিবেশনা, ভিন্ন আঙ্গিকে জলের গানের পরিবেশনা, মমতাজের একক সংগীত পরিবেশনা, শিবলী মোহাম্মদ-শামীম আরা নিপার তত্ত্বাবধানে ৪০ জন নৃত্যশিল্পীর অংশগ্রহণে নৃত্য পরিবেশনা। রয়েছে মাদারীপুরের তরুণদের নির্মিত তামিল সিনেমার ফাইটিং দৃশ্যের আদলে একটি পরিবেশনা, মেট্রোরেল নিয়ে নাটিকা ও মীরাক্কেলের শাওনের কৌতুক পরিবেশনা।
‘আনন্দমেলা’ প্রযোজনা করেছেন সাদিকুল ইসলাম নিয়োগী। প্রচারিত হবে বাংলাদেশ টেলিভিশনে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

:: বিনোদন প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়