টানা দাবদাহের পর সিলেটে স্বস্তির বৃষ্টি

আগের সংবাদ

প্রথম দিনের ঈদযাত্রায় স্বস্তি : কমলাপুরে নেই হুড়োহুড়ি, সড়ক মহাসড়কে নেই যানজট, নৌপথে বেড়েছে যাত্রীর চাপ

পরের সংবাদ

৬ মাসের মুক্তা চিকিৎসাধীন : নান্দাইলে সড়ক দুর্ঘটনায় বউ শাশুড়ি নিহত

প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইলে ইজিবাইক ও মাইক্রোবাস সংর্ঘষে পুত্রবধূ বৃষ্টি আক্তার (২১) ও শাশুড়ি জহুরা খাতুন (৫০) নামে দুই নারী নিহত হয়েছে। গত সোমবার ইফতার পূর্ব নান্দাইল উপজেলার অরণ্যপাশা নামক ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে এ ঘটনা ঘটে। তবে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে গেলেও মাইক্রোবাসটি পালিয়ে যায়।
স্থানীয় সূত্রে জানা গেছে, সর্দি জ্বরে আক্রান্ত ছয় মাসের মুক্তা খাতুনকে নিয়ে স্থানীয় ডাক্তারের কাছে গিয়েছিলেন মা ও দাদি। ঔষধ নিয়ে ইফতারের পূর্বে একটি ইজিবাইকে চড়ে বাড়ি ফিরছিলেন তারা। কিন্তু বাড়ির পাশেই সড়ক দুর্ঘটনায় তারা দুজনই মারা যান। মুমূর্ষ অবস্থায় মুক্তা এখন ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন। উপজেলার ৫নং গাংগাইল ইউনিয়নের অরণ্যপাশা গ্রামের কৃষক আব্দুল হেকিমের স্ত্রী জহুরা খাতুন (৫০) এবং তার পুত্রবধূ বৃষ্টি আক্তার (২১)। বৃষ্টির ছয়মাস বয়সি মেয়ে মুক্তা খাতুনকে নিয়ে স্থানীয় চৌরাস্তা বাজারের ডাক্তারের কাছে যাচ্ছিলেন। সেখান থেকে ইফতারের পূর্বেই বাড়ির উদ্দেশ্যে রওনা দেন তারা। তাদের বহন করা ইজিবাইকটি ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক ধরে অরণ্যপাশার নঈমুদ্দিন সরকারের বাড়ির সামলে এলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস তাদের বহন করা ইজিবাইকটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে দুমড়ে মুচড়ে যাওয়া ইজিবাইকের ভিতরে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান শাশুড়ি জহুরা খাতুন। মুমূর্ষ অবস্থায় তাৎক্ষনিক বৃষ্টি ও মুক্তাকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেবার সময় পথিমধ্যে তারঘাটা নামক স্থানে বৃষ্টি মারা যান।
বৃষ্টির চাচাত ভাই মোশারফ হোসেন জানান, ওইদিন রাতেই শিশু বাচ্চা মুক্তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। বর্তমানে সেখানেই সে চিকিৎসাধীন রয়েছে। তারা জানতে পেরেছেন বাচ্চাটির মাথায় জখমের দাগ রয়েছে। জহুরা খাতুনের ভাই ফজলু মিয়া ও বৃষ্টির পিতা সোনা মিয়া জানান, ময়নাতদন্ত ছাড়াই তারা লাশ দাফনের অনুমতি পেয়েছেন।
এ বিষয়ে জানতে চাইলে নান্দাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ শফিউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই দুজনের লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। তবে মাইক্রোবাসটির কোনো সন্ধান পাওয়া যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়