টানা দাবদাহের পর সিলেটে স্বস্তির বৃষ্টি

আগের সংবাদ

প্রথম দিনের ঈদযাত্রায় স্বস্তি : কমলাপুরে নেই হুড়োহুড়ি, সড়ক মহাসড়কে নেই যানজট, নৌপথে বেড়েছে যাত্রীর চাপ

পরের সংবাদ

গাইবান্ধায় তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধায় ৮৫০ পিস ইয়াবা ও ১৮ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল মঙ্গলবার ভোরে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার পুরান বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- জুলহাস, তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস লিমা ও মো. তোফাজ্জল হোসেন।

র‌্যাব-১৩ গাইবান্ধার সূত্রে জানা যায়, যাত্রীবাহী বাসে মাদক পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় চেকপোস্ট স্থাপন করে। ঢাকা হতে দিনাজপুরগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ভোরে সেখানে পৌঁছে। র‌্যাব সদস্যরা ওই বাসে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মো জুলহাস, তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস লিমা ও মো. তোফাজ্জল হোসেনের লাগেজ ও ব্যাগ তল্লাশি করে। এ সময় তাদের হেফাজতে থাকা ৮৫০ পিস ইয়াবা ও ১৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে তাদের আটক করে র‌্যাব ক্যাম্পে নেয়া হয়।
র‌্যাব-১৩, সিপিসি-৩, গাইবান্ধার ফ্লাইট লেফটেন্যান্ট সিনিয়র সহকারী পরিচালক মাহমুদ বশির আহমেদ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এছাড়া তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। উক্ত ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। গ্রেপ্তারকৃত আসামিদের গোবিন্দগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়