মহাসড়ক অবরোধ : কালিয়াকৈরে ইফতার খেয়ে মৃত্যু তিন শ্রমিকের

আগের সংবাদ

উৎসব ঘিরে চাঙা অর্থনীতি : অতিরিক্ত লেনদেন দেড় লাখ কোটি টাকার বেশি, ১৪ দিনে রেমিট্যান্স এসেছে ১০ হাজার কোটি টাকা

পরের সংবাদ

সাতকানিয়ায় ৩ লাখ পিস ইয়াবা জব্দ, গ্রেপ্তার ১

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : সাতকানিয়ায় তিন লাখ পিস ইয়াবাসহ আবু হানিফ (৩৬) নামের এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় ইয়াবা বহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়েছে। গত শুক্রবার রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়াস্থ ছদাহা কালু সিকদারের দোকান এলাকায় গাড়িতে তল্লাশি চালিয়ে এসব ইয়াবা জব্দ ও মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করে র‌্যাব-১৫।
গ্রেপ্তারকৃত আবু হানিফ কক্সবাজারের টেকনাফ পৌরসভার ডেইল পাড়ার মৃত নুরুল আলমের পুত্র।
জানা যায়, গত শুক্রবার রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক দিয়ে পিকআপযোগে কক্সবাজার থেকে ইয়াবার একটি বড় চালান চট্টগ্রামের দিকে যাচ্ছিল। খবর পেয়ে র‌্যাব-১৫ এর কক্সবাজার ক্যাম্পের একটি দল দ্রুত সাতকানিয়ার কালু সিকদারের দোকান এলাকায় চেকপোস্ট স্থাপন করে যানবাহনে তল্লাশি শুরু করে। দ্রুতগামী একটি পিকআপ কালু সিকদারের দোকান এলাকায় পৌঁছার পর র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে গাড়ি থামিয়ে দুই জন পালিয়ে যান। অপর একজন গাড়ি থেকে একটি বস্তা নামিয়ে পালানোর চেষ্টা করেন। এসময় র‌্যাব তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে বস্তায় ইয়াবা থাকার কথা স্বীকার করেন। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে গাড়িতে আরো বিপুল পরিমাণ ইয়াবা থাকার কথাও জানান তিনি। পরে তাকে গ্রেপ্তার করা হয় এবং তার দেয়া তথ্যমতে তিন লাখ পিস ইয়াবা জব্দ করা হয়। একইসঙ্গে ইয়াবা বহনের কাজে ব্যবহৃত পিকআপটিও জব্দ করা হয়।

এ ঘটনায় র‌্যাব-১৫ এর ওয়ারেন্ট অফিসার মো. আবদুর রহমান গত শনিবার রাতে সাতকানিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন।
সাতকানিয়া থানার ওসি ইয়াসির আরাফাত জানান, গ্রেপ্তারকৃত আসামিকে গত রবিবার আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে পাঠান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়