মহাসড়ক অবরোধ : কালিয়াকৈরে ইফতার খেয়ে মৃত্যু তিন শ্রমিকের

আগের সংবাদ

উৎসব ঘিরে চাঙা অর্থনীতি : অতিরিক্ত লেনদেন দেড় লাখ কোটি টাকার বেশি, ১৪ দিনে রেমিট্যান্স এসেছে ১০ হাজার কোটি টাকা

পরের সংবাদ

রাজশাহীতে আর্থিক অনুদান পেলেন ২৬ সাংবাদিক

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক অনুদান পেয়েছেন রাজশাহীর ২৬ সাংবাদিক। গতকাল সোমবার দুপুর ১২টায় রাজশাহী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে বরাদ্দকৃত অনুদানের চেক আনুষ্ঠানিকভাবে তাদের হাতে হস্তান্তর করা হয়। রাজশাহী প্রেস ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত এ চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক শামীম আহমেদ। এতে সভাপতিত্ব করেন রাজশাহী প্রেস ক্লাব সভাপতি সাইদুর রহমান।
এদিন ১০ হাজার টাকা করে ২৩ জন সাংবাদিক পান করোনাকালীন অনুদানের চেক। মৃত্যুকালীন অনুদান পেয়েছে এক সাংবাদিকের পরিবার। আর চিকিৎসা অনুদান পান দুজন সাংবাদিক।
অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী, মুক্তিযুদ্ধের তথ্য সংগ্রাহক ওয়ালিউর রহমান বাবু, রাজশাহী সিটি প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ জুলফিকার, ড. আইনাল হক, আফজাল হোসেন, রাজশাহী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা ও যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়