মহাসড়ক অবরোধ : কালিয়াকৈরে ইফতার খেয়ে মৃত্যু তিন শ্রমিকের

আগের সংবাদ

উৎসব ঘিরে চাঙা অর্থনীতি : অতিরিক্ত লেনদেন দেড় লাখ কোটি টাকার বেশি, ১৪ দিনে রেমিট্যান্স এসেছে ১০ হাজার কোটি টাকা

পরের সংবাদ

মমতাজ বেগম এমপি : প্রধানমন্ত্রী হওয়ার যোগ্য লোক নেই বিএনপিতে

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ফোক স¤্রাজ্ঞী মমতাজ বেগম বলেছেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া সাজাপ্রাপ্ত আসামি তার ছেলে তারেক রহমান ও স্ত্রী মামলায় গ্রেপ্তারি পরোয়ানা থাকায় পলাতক রয়েছে।
এই মুহূর্তে দলটিতে প্রধানমন্ত্রী হওয়ার যোগ্য কোনো লোকই নেই। আর আওয়ামী লীগের আমলে যে উন্নয়ন হয়েছে তাতে অন্য কোনো দলের ক্ষমতায় যাওয়ার সম্ভাবনা নেই।
গতকাল সোমবার দুপুরে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মন্টপের ভাকুম গ্রামে মধু-উজালা বাউল কমপ্লেক্সে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
মমতাজ বেগম আরো বলেন, আওয়ামী লীগ আগের চেয়ে এখন আরো অনেক ঐক্যবদ্ধ। আগামী নির্বাচনে এ আসনে ৭৫ ভাগ ভোট নৌকার পক্ষে আসবে ইনশাআল্লাহ। বক্তব্য শেষে উপস্থিত নেতাদের হাতে ঈদ উপহার তুলে দেন তিনি। আগামীতে উন্নয়ন প্রকল্পগুলো অগ্রাধিকার ভিত্তিতে তৃণমূল নেতাকর্মীদের মতামতকে প্রাধান্য দিয়ে বাস্তবায়ন করা হবে বলে জানান মমতাজ বেগম।
এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহিদুর রহমান শহিদ, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম, পুটাইল ইউপি চেয়ারম্যান মহিদুর রহমান, চান্দহর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. নাসির উদ্দিন ও সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়