টঙ্গীতে বিআরটি প্রকল্পের ক্রেন উল্টে আহত ৫

আগের সংবাদ

তীব্র গরমে বাড়ছে রোগবালাই : স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত, কৃষিকাজে ক্ষতির আশঙ্কা, ৩ বিভাগে বৃষ্টির আভাস

পরের সংবাদ

হাতীবান্ধা : সেপটিক ট্যাংকে নেমে শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি : সেপটিক ট্যাংকের ভিতর থেকে কাঠ বাঁশ বের করার সময়, জ্ঞান হারিয়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। অপর আরেকজন আহত হয়েছে। গত শনিবার দুপুরে পাটগ্রাম উপজেলা শ্রীরামপুর ইউনিয়নে ঘটনাটি ঘটে। উপজেলার শ্রীরামপুর এলাকায় এক বাড়িতে দুই জন নির্মাণ শ্রমিক সেপটিক ট্যাংকের কাজ করতে যায়। সেপটিক ট্যাংকের ভেতরে প্রবেশ করলে জ্ঞান হারিয়ে ফেলে খাইরুল ইসলাম নামে এক ব্যক্তি। তাকে উদ্ধার করার জন্য সেপটিক ট্যাংকের ভেতর যান এরশাদ নামে অপর আরো একজন। তবে তিনি ভিতরে যাওয়া মাত্রই তিনিও জ্ঞান হারিয়ে ফেলে।
পরে স্থানীয়রা দুজনকেই উদ্ধার করে। তবে ঘটনাস্থলেই খাইরুল মারা যান। এরশাদকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
জানা গেছে, অহিদুল ছেলে খাইরুল ইসলাম (৩৫) তিনি বুড়িরবাড়ী গ্রামের এর বাসিন্দা এবং অপর আর একজন এরশাদ হোসেন (৩৬) তিনি বুড়িমারী কামের হাটের বাসিন্দা। চিকিৎসক জানান, খায়রুল ইসলাম সেপটিক ট্যাংকে অক্সিজেনের অভাবে হাসপাতালে নিয়ে আসার আগেই মারা গেছেন।
পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাৎক্ষণিক খবর পেয়ে পুলিশ পাঠানো হয়। মৃত খায়রুল ইসলামের পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়