টঙ্গীতে বিআরটি প্রকল্পের ক্রেন উল্টে আহত ৫

আগের সংবাদ

তীব্র গরমে বাড়ছে রোগবালাই : স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত, কৃষিকাজে ক্ষতির আশঙ্কা, ৩ বিভাগে বৃষ্টির আভাস

পরের সংবাদ

শ্রীপুর : বনে মিলল বৃদ্ধের অর্ধগলিত লাশ

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে নিখোঁজের পাঁচ দিন পর গজারি বনের ভেতর থেকে বৃদ্ধ আব্দুল বারেকের (৭৫) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার দুপুরে উপজেলার মাওনা ইউনিয়নের শিমলাপাড়া গ্রামের গজারি বন থেকে বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়।
নিহত আব্দুল বারেক উপজেলার মাওনা ইউনিয়নের সিংগারদীঘি গ্রামের বাসিন্দা।
শ্রীপুর থানাধীন চকপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মিন্টু মিয়া জানান, নিহত আব্দুল বারেক ভরণপোষণসহ যাবতীয় বিষয়ে তার ছেলেদের ওপর নির্ভরশীল ছিলেন।
গত ১১ এপ্রিল সকাল সাড়ে ৯টায় কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হন তিনি। সন্ধ্যায় বাড়ি না ফেরায় ছেলেরা সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি।
রবিবার স্থানীয়দের মাধ্যমে গজারি বনের ভেতরে অজ্ঞাত লাশ পড়ে থাকার খবরে ঘটনাস্থলে যান নিহতের ছেলে রফিকুল ইসলাম। এরপর তিনি তার বাবার লাশ শনাক্ত করেন।
এসআই আরো জানান, বনের মধ্যে বৃদ্ধের লাশের পাশেই একটি কীটনাশকের বোতল পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, কোনো বিষয় নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে অভিমান করে গভীর জঙ্গলে গিয়ে কীটনাশক পান করে আত্মহত্যা করেছেন বৃদ্ধ আব্দুল বারেক। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠনো হয়েছে।
ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়