টঙ্গীতে বিআরটি প্রকল্পের ক্রেন উল্টে আহত ৫

আগের সংবাদ

তীব্র গরমে বাড়ছে রোগবালাই : স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত, কৃষিকাজে ক্ষতির আশঙ্কা, ৩ বিভাগে বৃষ্টির আভাস

পরের সংবাদ

বেড়ায় যুবকের গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বেড়া (পাবনা) প্রতিনিধি : পাবনার বেড়ায় হাসান নামে ৩৫ বছর বয়সি এক রিকশা চালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে বেড়া মডেল থানা পুলিশ। গতকাল রবিবার সকালে বেড়া বিপিন বিহারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে (বি.বি) স্কুলের ভেতরের বারান্দা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। হাসান বেড়া পৌর সদরের দক্ষিনপাড়া গ্রামের মৃত ইমতাজ সরকারের ছেলে।
নিহতের স্বজনরা ও চাচাতো ভাই নুরইসলাম জানান, হাসান একজন রিকশাচালক। গত শনিবার রাতে সে বাড়ি থেকে বের হয়। কিন্তু সাড়া রাতে সে বাড়ি ফেরেনি। সকালে বি.বি স্কুল এলাকার কয়েকজন ব্যক্তি মরদেহ দেখে আমাদের ফোন করে জানান আপনার চাচতো ভাই গলাকাটা অবস্থায় বিবি স্কুলের বারান্দায় পড়ে আছে। ঘটনাস্থলে গিয়ে দেখি তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত, গলা ও পেট কেটে তাকে হত্যা করেছে। স্বজনদের ধারণা রাতে যে কোনো সময় তাকে ডেকে এনে হত্যা করে ফেলে রেখে গেছে। বেড়া মডেল থানার ওসি হাদিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি নিয়ে পুলিশ ইতোমধ্যে তদন্ত শুরু করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো ও মামলার প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়