টঙ্গীতে বিআরটি প্রকল্পের ক্রেন উল্টে আহত ৫

আগের সংবাদ

তীব্র গরমে বাড়ছে রোগবালাই : স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত, কৃষিকাজে ক্ষতির আশঙ্কা, ৩ বিভাগে বৃষ্টির আভাস

পরের সংবাদ

বিরামপুর : বাস-পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : বিরামপুরে ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী নাবিল পরিবহন ও সবজিবাহী পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুই গাড়ির চালক নিহত হয়েছেন। গতকাল রবিবার সকাল ৬টার দিকে বিরামপুর উপজেলার দিওড় ইউনিয়নের দিনাজপুর গোবিন্দগঞ্জ মহাসড়কের বিজুল বাজারের পূর্বপাশে এ দুর্ঘটনা ঘটে।
এ ঘটনায় নারীসহ অন্তত ১২ জন গুরুতর আহত হয়ে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে, দিনাজপুর জেলা প্রশাসক এ ঘটনায় নিহতদের ২৫ হাজার এবং আহতদের ১০ হাজার টাকা দেয়ার ঘোষণা দিয়েছেন।
নাবিল কোচের নিহত চালকের নাম গোলাম রব্বানী (৩৮)। তিনি দিনাজপুর বীরগঞ্জ উপজেলা কবিরাজ হাট এলাকার আব্বাস আলীর ছেলে। অন্যদিকে, পিকআপের চালকের নাম আজাদ হোসেন। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার বাসিন্দা। আহতদের পরিচয় জানা যায়নি। বিরামপুর থানার পুলিশ পরিদর্শক মমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রবিবার সকালে ঢাকা থেকে যাত্রী ছেড়ে আসা নাবিল পরিবহনের বাসটি দিনাজপুরের দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা সবজি বোঝাই পিকআপটি গোবিন্দগঞ্জমুখী ছিল। পথে বিজুল বাজারের অদূরে দুই গাড়ির মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই গাড়ির চালক নিহত হন। এ ঘটনায় অন্তত ১২ জন আহত হয়েছেন। এদের মধ্যে দিনাজপুর এম আব্দুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে আটজন এবং বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চারজন চিকিৎসাধীন রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়