দুর্গাপুর : বিজিবির গুলিতে যুবক নিহত আহত ২

আগের সংবাদ

৩০০ আসনেই ব্যালটে ভোট : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

পরের সংবাদ

আইনমন্ত্রীর সঙ্গে আইজিপির বৈঠক

প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আইনমন্ত্রী আনিসুল হকের সঙ্গে বৈঠকে করেছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। গতকাল রবিবার দুপুরে সচিবালয়ে মন্ত্রীর সঙ্গে বৈঠক করেন তিনি। পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আইজিপি।
আইনমন্ত্রীর সঙ্গে কী বিষয়ে আলোচনা হয়েছে জানতে চাইলে সাংবাদিকদের আইজিপি বলেন, আমাদের প্রফেশনাল কিছু ইস্যু ছিল। পুলিশ রিলেটেড কিছু বিষয় ছিল। এমন কোনো গুরুত্বপূর্ণ বিষয় নয়। তবে আমাদের জন্য গুরুত্বপূর্ণ। আমাদের বিভিন্ন আইন-কানুন সংশ্লিষ্ট বিষয়ে কথাবার্তা হয়েছে। আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, এটা আসলে আপনারা মনে করেছেন যে, এ সময়ে এসেছে, ঘটনা কী? আমরা আমাদের প্রফেশনাল ইস্যু নিয়ে একটু ডিসকাস করতে এসেছি। কিছু লিগ্যাল ইস্যু আছে, এগুলো নিয়ে কথা বলতে এসেছি। ডিজিটাল নিরাপত্তা আইনে একজন সাংবাদিক গ্রেপ্তার আছেন, সে বিষয়ে কোনো আলোচনা হয়েছে কিনা জানতে চাইলে আইজিপি বলেন, না এটা নিয়ে কোনো কথা হয়নি। এখন এ জিনিসটা বলতে চাচ্ছি না। এটা আমাদের বিভিন্ন আইন-কানুনে যেমন, আমাদের যে কার্যক্রম আছে সে বিষয়ে আমরা প্রফেশনালি যে আইন বিবেচনাধীন আছে, এসব বিষয়ে আমরা কথাবার্তা বলেছি। ফুললি এটা প্রফেশনাল ইস্যু, এটা অন্যকিছু না।
প্রথম আলোর সম্পাদকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। এ নিয়ে আপনাদের প্রতি কোনো নির্দেশনা আছে কি না, যে কোনো সময় গ্রেপ্তার হবেন এমনটা শোনা যাচ্ছে- এ বিষয়ে তিনি বলেন, এটা দেখেন আপনারা। ওয়েট এন্ড সি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়