জেসমিনের মৃত্যু নিয়ে ১১ র‌্যাব সদস্যকে জিজ্ঞাসাবাদ

আগের সংবাদ

ঢাকায় নিয়ন্ত্রণহীন শব্দসন্ত্রাস : উপেক্ষিত হাইকোর্টের নির্দেশনা > কানে কম শোনেন ৫৬ ভাগ ট্রাফিক পুলিশ

পরের সংবাদ

‘ভিউ তো বাঁদর নাচের ভিডিওতেও হয়’

প্রকাশিত: এপ্রিল ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

অভিনেতা তৌসিফ মাহবুব নিয়মিত কাজ করছেন বিভিন্ন ধাঁচের গল্পে। সাম্প্রতিক ব্যস্ততা, কাজ এবং বিভিন্ন প্রসঙ্গে তার সঙ্গে কথা বলেন সোহানুর রহমান সোহাগ

সাম্প্রতিক ব্যস্ততা?
ব্যস্ততা এখন পরিবারকে সময় দিচ্ছি। রোজা রাখছি, নামাজ কায়েম করছি। সিদ্ধান্ত নিয়েছি ভালো গল্প, মনমতো গল্প ছাড়া আর কাজ করব না। কারণ যে গল্প আমার নিজেরই পছন্দ হয় না দর্শকদের কীভাবে পছন্দ হবে। তাই এখন থেকে যেসব কাজ করব যাচাই-বাচাই করে করব। গল্পকে আমি দর্শক হিসেবে ধারণ করে দেখব, যদি পছন্দ হয় তবে করব অন্যথায় না। নাটকের সংখ্যা কম হলেও মানের দিক থেকে এগিয়ে থাকবে এখন সেসব কাজ করব।
ঈদের কাজ কেমন চলছে?
ঈদ উপলক্ষে রমজান শুরুর আগে থেকে কাজ শুরু হয়েছে নাটকপাড়ায়। কিন্তু আমি এখন পরিবারের সঙ্গে সময় দিচ্ছি কারণ সব ধরনের গল্পে এখন আর কাজ করব না। তবে ঈদ উপলক্ষে বেশ কয়েকটি গল্পে আমি রমজানের আগে অভিনয় করেছি এবং রমজানে আরও কিছু নাটকের শুটিংয়ে অংশ নেব। যে গল্পগুলো ব্যক্তিগতভাবে আমার কাছে অনেক পছন্দসই হয়েছে।
এ বছর ঈদে দর্শকরা কেমন কাজ পাবেন আপনার কাছ থেকে?
ঠিক যেমনটা আমার কাছ থেকে প্রত্যাশা রাখে, তার চেয়ে একটু বেশি দেওয়ার চেষ্টা আমি করেছি। বাকিটা দর্শকই বলুক। তবে হ্যাঁ, নাটকে আমি একটা সুন্দর গল্প ও সাবলীল অভিনয়ের মাধ্যমে তুলে ধরতে চাই। ভিউ তো একটা বাঁদর নাচের ভিডিওতেও হয়।
সিনেমা নিয়ে ভাবনা?
সিনেমা নিয়ে ভাবনা আছে। গল্প ও চরিত্র যদি পছন্দ হয় তবে আমাকে বড় পর্দায় দেখা যাবে।
ওটিটিতে কাজের ইচ্ছা আছে?
ওটিটিতে কাজের ইচ্ছা আছে, ইতোমধ্যেই পরিকল্পনাও চলছে। সব ঠিক থাকলে শিগগিরই ওটিটিতে দেখা যাবে আমাকে।
ওটিটি আসাতে কি নাটক তার অবস্থান হারিয়েছে?
যার যার অবস্থান যেমন ছিল তেমনই আছে। নতুন করে অবস্থান তৈরি হতে পারে কিন্তু কেউ কারো অবস্থান নিতে পারে না। আমার ক্যারিয়ার ১০ বছরের আর এই আমি ১০ বছর ধরে শুনছি নাটকের দুর্দিন যাচ্ছে, অথচ এই নাটক দিয়েই আজকে আমাকে সবাই চিনেন, আমার কাজ দেখেন। অতএব কারো অবস্থান কেউ কখনো নিতে পারে না। তাই অবস্থান নিয়ে কথা না বলাই উত্তম।
‘আমার তুমি’ নাটকের কাজের অভিজ্ঞতা কেমন ছিল?
কাজটি ছয় মাস আগে শুটিং ছিল, ভালো একটা টিম ছিল। সবাই তাদের সেরাটাই দিয়েছেন। দর্শকরাও পছন্দ করেছেন। অভিজ্ঞতা ভালো ছিল।
এ বছরের কাজ থেকে কেমন প্রশংসা পাচ্ছেন?
বছর শুরুতেই যা পেয়েছি তাতে এখনো মন ভরে আছে। এরপর ভ্যালেন্টাইন্সে ‘মেময়ার অব লাভ’ নাটক করে সব ধরনের দর্শকের কাছে প্রশংসা পেয়েছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়