১০৪ কোটি টাকা আত্মসাৎ : হোমল্যান্ড লাইফের বিরুদ্ধে তদন্তের নির্দেশ

আগের সংবাদ

মনোনয়নে আ.লীগের গুরুত্ব তৃণমূল : চ্যালেঞ্জে শতাধিক এমপি, চাপের মুখে সাংগঠনিক সম্পাদকরা, জেলার পর উপজেলা নেতাদের সঙ্গে বৈঠক

পরের সংবাদ

ইউনিয়ন ব্যাংক : এমডি হিসেবে পুনর্নিয়োগ পেলেন মোকাম্মেল

প্রকাশিত: মার্চ ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ইউনিয়ন ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পুনর্নিয়োগ পেয়েছেন এ বি এম মোকাম্মেল হক চৌধুরী। পুনর্নিয়োগের পূর্বে তিনি একই ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছিলেন। মানব সম্পদ ব্যবস্থাপনায় এমবিএ ডিগ্রিধারী চৌধুরী ২০০১ সালে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড এ শিক্ষানবীশ কর্মকর্তা হিসেবে কর্মজীবন শুরু করেন এবং সুদীর্ঘ ২৩ বছরের কর্মজীবনে শাখা প্রধান ও প্রধান কার্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে নিয়োজিত ছিলেন।
পরবর্তীতে তিনি একই ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি ২০২০ সাল থেকে ব্যবস্থাপনা পরিচালক হিসেবে অত্যন্ত দক্ষতা, সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন। পেশাগত দক্ষতা বৃদ্ধিকল্পে তিনি দেশ-বিদেশে বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রশিক্ষণ, সেমিনার ও কর্মশালায় অংশগ্রহণ করেছেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়