ভারত মহাসাগরীয় অঞ্চলে সাব কমিশন গঠনের প্রস্তাব বাংলাদেশের

আগের সংবাদ

চিকিৎসার ফি নির্ধারণ কতদূর? : বেসরকারি হাসপাতালে সেবা নেন ৮৬ শতাংশ মানুষ, স্বাস্থ্য খাতে নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করতে হবে

পরের সংবাদ

বঙ্গবন্ধুর জন্মদিন : সোনার বাংলা ইন্স্যুরেন্সের আলোচনা সভা

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সম্প্রতি সোনার বাংলা ইন্স্যুরেন্স লিমিটেডের প্রধান কার্যালয়ে “১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম “শুভ জন্মদিন ও জাতীয় শিশু দিবস” উপলক্ষে এক আলোচনা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. সামসুল হুদা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কোম্পানির সম্মানিত চেয়ারপারসন শেখ কবির হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কোম্পানির সম্মানিত পরিচালক আলহাজ মো রুহুল আমিন, মোতালেব হোসেন, মি. কৈলাশ চন্দ্র বাড়ৈ, বেলাল হোসেন, রেজাউল হক, মি. সুমিত কুমার বাড়ৈ ও সম্মানিত ইনডিপেনডেন্ট পরিচালক দেলোয়ার হোসেন রাজা।
এছাড়া, আরো উপস্থিত ছিলেন কোম্পানির শাখা প্রধানরা ও প্রধান কার্যালয়ের কর্মকর্তা/কর্মচারীরা। সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়। আলোচনা শেষে ১৫ আগস্টে বঙ্গবন্ধুসহ তার পরিবারের যারা শহীদ হয়েছেন তাদের রূহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত শেষে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিনকে আরো স্মরণীয় করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়