ভারত মহাসাগরীয় অঞ্চলে সাব কমিশন গঠনের প্রস্তাব বাংলাদেশের

আগের সংবাদ

চিকিৎসার ফি নির্ধারণ কতদূর? : বেসরকারি হাসপাতালে সেবা নেন ৮৬ শতাংশ মানুষ, স্বাস্থ্য খাতে নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করতে হবে

পরের সংবাদ

এসআইবিএলের ভাইস চেয়ারম্যান কামাল উদ্দিন

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন দেশের স্বনামধন্য শিল্পপতি মো. কামাল উদ্দিন। সম্প্রতি ব্যাংকের পরিচালনা পর্ষদের ৪৯৪তম সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়। মো. কামাল উদ্দিন ব্যাংকের ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এবং অডিট কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি এসআইবিএল সিকিউরিটিজ লিমিটেড ও এসআইবিএল ইনভেস্টমেন্ট লিমিটেডের চেয়ারম্যান হিসেবেও দায়িত্বরত আছেন।
মো. কামাল উদ্দিন একজন সফল ব্যবসায়ী। দেশীয় ও আন্তর্জাতিকভাবে ব্যবসায় পরিচালনা করে নিজেকে তিনি সুপ্রতিষ্ঠিত করেছেন। তার ব্যবসায়িক মেধা ও প্রজ্ঞা তাকে ঈর্ষণীয় ব্যবসায়িক সফলতায় পৌঁছাতে সাহায্য করেছে।
তিনি সিবিএম গ্রুপ, চিটাগাং বিল্ডার্স এন্ড মেশিনারি লিমিটেড, মার্চেন্ট সিকিউরিটিজ লিমিটেড, সাইফেং মেশিন হাউজ লিমিটেড, মার্চেন্ট অটো লিমিটেড, সিবিএম হাউজিং লিমিটেড ও সাউথ গ্রিন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি সিবিএম পার্টস হাউজ ও সিবিএম কনসোর্টিয়ামের প্রোপ্রাইটর ও মার্কেন্টাইল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এবং মার্কেন্টাইল ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর উপদেষ্টা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়