বিবৃতিতে ওবায়দুল কাদের : গণতান্ত্রিক অভিযাত্রা বিএনপির কারণেই বারবার হোঁচট খায়

আগের সংবাদ

আত্রাই উপজেলা মিলনায়তনের পাশে জলাবদ্ধতা

পরের সংবাদ

এমটিবি ও ইউএসবি সার্টিফিকেশন চুক্তি স্বাক্ষর

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং ইউএসবি সার্টিফিকেশনের মধ্যে স¤প্রতি এমটিবির প্রধান কার্যালয়, এমটিবি সেন্টার, গুলশান ১, ঢাকায় পে-রোল ব্যাংকিং সেবাবিষয়ক একটি চুক্তি স্বাক্ষরিত হয়।
এমটিবির পে-রোল ব্যাংকিং গ্রাহকদের জন্য বিশেষ মূল্যসহ ব্যাংকিং সেবা ও পণ্যের সমাহার এবং কার্ডের বৈচিত্র্য রয়েছে। উদাহরণস্বরূপ- স্যালারি অ্যাকাউন্ট, ক্রেডিট, ডেবিট এবং প্রি-পেইড কার্ড এবং বিনিয়োগের সুযোগ সুবিধাসমূহ যেমন- টার্ম ডিপোজিট, মাসিক বেনিফিট স্কিম এবং ডিপিএস ইত্যাদি। এছাড়াও ব্যাংকের বিভিন্ন ধরনের ডিজিটাল ব্যাংকিং সল্যুশন রয়েছে যার মাধ্যমে ব্যাংকের পে-রোল গ্রাহকরা এমটিবি স্মার্ট ব্যাংকিং অ্যাপ ব্যবহার করে অর্থপ্রদান, তহবিল স্থানান্তর, বিল পরিশোধ করতে পারে।
এমটিবির হেড অব রিটেইল সেগমেন্ট এন্ড স্ট্র্যাটেজি, রিটেইল ব্যাংকিং ডিভিশন, তাহসিন তাহের এবং ইউএসবি সার্টিফিকেশনের প্রতিষ্ঠাতা ও মহাব্যবস্থাপক নাসরিন সেরিনকে এমটিবি টাওয়ারে আয়োজিত অনুষ্ঠানে নথি চুক্তি বিনিময় করেন। এছাড়াও এমটিবির হেড অব পে-রোল ব্যাংকিং (ভারপ্রাপ্ত), রশিদ আহমেদ বিন ওয়ালী ও সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার, পে-রোল ব্যাংকিং ডিপার্টমেন্ট, মোহাম্মদ রুহুল নিয়ামুর রশিদ এবং ইউএসবি সার্টিফিকেশনের প্রকৌশলী মো. হাসনাত কবীরসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়