বিশ্বের সর্ববৃহৎ ‘সবুজ মানব প্রাচীর’ তৈরি করল জিএলটিএস

আগের সংবাদ

ভোটের হাওয়ায় জোটের মিশন

পরের সংবাদ

রাঘবের সঙ্গে পরিণীতির বিয়ে!

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৮, ২০২৩ , ১২:৪৫ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : রাঘব চাড্ডা আর পরিণীতি চোপড়ার বিয়ের খবরের মাঝেই অভিনেত্রীর দেখা মিলল মনীশ মালহোত্রার স্টুডিওতে। বিয়ের পোশাক বাছাই করতেই গিয়েছিলেন বলে মত নেট-নাগরিকদের! গত সপ্তাহে পরিণীতি চোপড়া এবং আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডাকে মুম্বাইতে একসঙ্গে দেখে প্রায় চোখ ছানাবড়া হয় নেট-নাগরিকদের। তারপর থেকে সবার মনে একটাই প্রশ্ন, তবে কি দুজন ডেটিং করছেন! শুক্রবার সাংসদ রাঘবকে দিল্লিতে এক সাংবাদিক বিয়ে নিয়ে প্রশ্ন করলে এরিয়েই যান। সোজা বলেন, ‘পরিণীতি নয়, রাজনীতি নিয়ে প্রশ্ন করুন।’ এদিকে রবিবার অভিনেত্রীকে দেখা গেল মুম্বাইয়ে ডিজাইনার মনীশ মালহোত্রার বাড়িতে। যা ফের উসকে দিল বিয়ের জল্পনা। অনেকেরই মতো, প্রিয়াঙ্কা চোপড়ার বোন নিজের বিয়ের পোশাক নিয়ে কথা বলতে গিয়েছেন। একটি পাপারাজ্জো অ্যাকাউন্ট থেকে ভিডিও শেয়ার করা হয়েছে। যাতে দেখা গিয়েছে একটি লম্বা কালো গাউন পরে পরিণীতি গিয়েছেন মনীশের সঙ্গে দেখা করতে। গাড়ি থেকে নেমে অভিনেতা পাপারাজ্জিদের দিকে তাকিয়ে হাসলেন, মাথা নেড়ে হাতও দোলালেন। বর্তমানে সর্বকনিষ্ঠ সংসদ রাঘব। পরিণীতির সঙ্গে এর মধ্যে পরপর দুদিন গিয়েছিলেন লাঞ্চ এবং ডিনারে। তবে সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কেউই মুখ খোলেননি। বহু আগে থেকেই একে-অপরকে চেনেন তারা, মার্কিন মুলুকে লেখাপড়া করার সময় থেকেই। রাঘব দিল্লির বাসিন্দা। পরিণীতিকে শেষ দেখা গিয়েছিল অমিতাভ বচ্চন, বোমান ইরানি এবং অনুপম খেরের সঙ্গে সুরজ বরজাতিয়ার সিনেমা উঁচাইতে।
তিনি স¤প্রতি দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে ইমতিয়াজ আলির ‘চমকিলা’ ছবির শুটিং শেষ করেছেন। এই মিউজিক্যাল বায়োপিকে তিনি গায়িকা অমরজ্যোত কৌরের চরিত্রে অভিনয় করেছেন। হাতে রয়েছে ক্যাপসুল গিল সিনেমাটিও, যেখানে ফের কাজ করবেন অক্ষয় কুমারের সঙ্গে। এই ছবিরও মুক্তি চলতি বছরেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়