বিশ্বের সর্ববৃহৎ ‘সবুজ মানব প্রাচীর’ তৈরি করল জিএলটিএস

আগের সংবাদ

ভোটের হাওয়ায় জোটের মিশন

পরের সংবাদ

জয়পুরহাট : হত্যার পর স্ত্রীর লাশ ঝুলিয়ে রেখে পালালেন স্বামী

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, জয়পুরহাট : জয়পুরহাট সদর উপজেলার দাদরা জন্তিগ্রাম মধ্যপাড়া এলাকায় মিতু আক্তার নামে এক গৃহবধূকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে স্বামী আব্দুস ছাত্তার ওরফে বোতলের বিরুদ্ধে। গত রবিবার দুপুর ২টার দিকে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। অভিযুক্ত আব্দুস ছাত্তার একই গ্রামের মৃত মনির উদ্দীনের ছেলে। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন তিনি।
নিহত গৃহবধূর চাচা বকুল ইসলাম জানান, প্রায় ২০ বছর আগে সুক্তাহার গ্রামের আব্দুল মালেকের মেয়ে মিতু আক্তারের সঙ্গে আব্দুস ছাত্তারের বিয়ে হয়। সংসার জীবনে তাদের দুই ছেলে, এক মেয়ে রয়েছে। বিয়ের পর থেকে বিভিন্ন সময় মিতুর কাছে যৌতুক চেয়ে নির্যাতন করতেন স্বামী আব্দুস ছাত্তার। এছাড়া কয়েক বছর আগে দ্বিতীয় বিয়ে করেন আব্দুস ছাত্তার। এ নিয়েও তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকত। গত রবিবার সকালে স্ত্রীকে মারপিট করে শ্বাসরোধে হত্যা করে গলায় ওড়না পেঁচিয়ে লাশ ঘরের তীরে ঝুলিয়ে রেখে পালিয়ে যান আব্দুস ছাত্তার। জয়পুরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইশতিয়াক আলম বলেন, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়