১ মিনিট ‘ব্ল্যাকআউট’ : আলোর মিছিলে গণহত্যার স্বীকৃতি দাবি

আগের সংবাদ

পাঠ্যবই কেলেঙ্কারি : গোয়েন্দা নজরদারিতে ৪ কর্মকর্তা

পরের সংবাদ

মোটরসাইকেলে বিষাক্ত সাপ, প্রাণে রক্ষা চালকের

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

তৈয়বুর রহমান, কুড়িগ্রাম থেকে : কুড়িগ্রামে এক এনজিও কর্মী চলন্ত মোটরসাইকেলে বিষাক্ত সাপের কবলে পড়েও তাৎক্ষণিক বাইকটি থামিয়ে প্রাণে রক্ষা পেয়েছেন। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে, গতকাল রবিবার দুপুরে কুড়িগ্রাম জেলা শহরের কলেজ মোড় এলাকায়। ভুক্তভোগী এনজিও কর্মী লুৎফর রহমান জানান, তার নারী সহকর্মী শাখা ম্যানেজার মারুফা আক্তারসহ বিশেষ কাজে সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের অফিস থেকে মোটরসাইকেল যোগে শহরের দিকে আসছিলেন। শহরের কলেজ মোড় এলাকায় পৌঁছার মুহূর্তে হঠাৎ করে তার চোখে পড়ে মোটরসাইকেলের সামনের মাইল মিটারের উপর একটি বিষাক্ত সাপ ফণা তুলে আছে।
এ অবস্থায় তিনি ভীত সন্ত্রস্ত হয়ে পড়েন এবং দ্রুত মোটরসাইকেলটি দাঁড় করান। এ সময় বিষাক্ত সাপটি ধীরে ধীরে আবার মোটরসাইকেলের ভেতরে ঢুকে যায়। বিষয়টি জানাজানি হলে সেখানে তীব্র যানজটের সৃষ্টি হয়। তাৎক্ষণিকভাবে ওই এনজিও কর্মী মোটরসাইকেলটি কলেজ মোড়ের একটি দোকানের সামনে নিলে সেখানে উৎসুক জনতার ভিড় জমে। এরপর মোটরসাইকেল মেকানিকের প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় বিষাক্ত সাপটি মোটরসাইকেলের ভেতর থেকে বের করে আনা হয়। সাপটি বের হওয়া মাত্রই উৎসুক জনতা তাকে লাঠির আঘাতে মেরে ফেলে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়