১ মিনিট ‘ব্ল্যাকআউট’ : আলোর মিছিলে গণহত্যার স্বীকৃতি দাবি

আগের সংবাদ

পাঠ্যবই কেলেঙ্কারি : গোয়েন্দা নজরদারিতে ৪ কর্মকর্তা

পরের সংবাদ

বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানালো বিজিবি

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

হিলি (দিনাজপুর) প্রতিনিধি : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীকে (বিএসএফ) মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।
গতকাল রবিবার বেলা সোয়া ১১টার দিকে হিলি সীমান্তের চেকপোস্ট গেটের ২৮৫ নম্বর মেইন পিলারের ১১ নম্বর সাব পিলারসংলগ্ন শূন্য রেখায় বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার বি এম মাহবুবুর রহমান ভারতের হিলি বিএসএফ ক্যাম্প কমান্ডার ইন্সপেক্টর ইউকে পিলাইয়ের হাতে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানান।
এ সময় বিএসএফ-এর পক্ষ থেকে বিজিবিকে শুভেচ্ছা জানানো হয়। পরে দুই বাহিনীর পক্ষে একে অপরের সঙ্গে কুশল বিনিময় করেন। এ সময় বিজিবি ও বিএসএফ-এর নারী ও পুরুষ সদস্যরা উপস্থিত ছিলেন।
জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়কের পক্ষ থেকে ভারতের পতিরাম ৬১ বিএসএফ ব্যাটালিয়ন অধিনায়ক, স্টাফ অফিসার ও বিভিন্ন ক্যাম্প কমান্ডারের জন্য সর্বমোট ৫ প্যাকেট মিষ্টি উপহার দেয়া হয়। বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার বি এম মাহবুবুর রহমান জানান, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিজিবির পক্ষ থেকে বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়