১ মিনিট ‘ব্ল্যাকআউট’ : আলোর মিছিলে গণহত্যার স্বীকৃতি দাবি

আগের সংবাদ

পাঠ্যবই কেলেঙ্কারি : গোয়েন্দা নজরদারিতে ৪ কর্মকর্তা

পরের সংবাদ

প্রতিবাদ কর্মসূচিতে প্রিয়াংকা : বিজেপি নেহরু-গান্ধী পরিবারকেও অপমান করতে ছাড়ছে না

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : রাহুল গান্ধীর বিরুদ্ধে বিজেপির আক্রমণের জবাব দিয়েছেন কংগ্রেস নেত্রী প্রিয়াংকা গান্ধী ভদ্র ও দল প্রধান মল্লিকার্জুন খাগড়। তারা বলেছেন, গান্ধী পরিবারের বিরুদ্ধে বিজেপির শ্লেষাত্মক আক্রমণে নেতৃত্ব দিচ্ছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। গতকাল রবিবার রাহুলের বোন প্রিয়াংকা বলেন, রাহুল গান্ধী একজন ‘শহীদের সন্তান’। কিন্তু তাকে প্রতিদিনই অসম্মানিত, অপমানিত করছে বিজেপি। এমনকি তারা নেহরু-গান্ধী পরিবারকেও ছাড় দিচ্ছে না। লোকসভা থেকে রাহুল গান্ধীকে অযোগ্য ঘোষণার প্রতিবাদে গতকাল ভারতজুড়ে দিনব্যাপী কর্মসূচি পালন করে কংগ্রেস। এ উপলক্ষে বক্তব্য রাখেন প্রিয়াংকা। তিনি কংগ্রেস পার্টির সাধারণ সম্পাদকও। তার সঙ্গে দিল্লির রাজঘাটের বাইরে ‘সত্যাগ্রহ’ কর্মসূচিতে যোগ দেন কংগ্রেস প্রধান মল্লিকার্জুন খাড়গ। এর আগে তারা মহাত্মা গান্ধী স্মৃতিস্তম্ভে প্রতিবাদ বিক্ষোভ করতে চেয়েছিলেন।
কিন্তু সেই অনুমতি দেয়নি পুলিশ। রাজঘাটের বাইরে প্রিয়াংকা বলেন, আপনারা আমার ভাইকে, শহীদের ছেলেকে একজন বিশ্বাসঘাতক এবং মীরজাফর বলছেন। আপনারা তার মাকে অবমাননা করছেন। আপনাদের মুখ্যমন্ত্রী বলেছেন, রাহুল গান্ধী জানেন না কে তার মা। প্রতিদিনই আপনারা আমার পরিবারকে অপমান করে চলেছেন। কিন্তু সে জন্য তো কোনো মামলা হয় না! প্রিয়াংকা ভীষণ ক্ষোভ নিয়ে বলেন, আপনাদের প্রধানমন্ত্রী লোকে ভর্তি পার্লামেন্টে বলেন, কেন এই পরিবারটি নেহরু নাম ব্যবহার করে না। তিনি কাশ্মিরি পণ্ডিতদের পুরো পরিবারকে অপমান করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়