১ মিনিট ‘ব্ল্যাকআউট’ : আলোর মিছিলে গণহত্যার স্বীকৃতি দাবি

আগের সংবাদ

পাঠ্যবই কেলেঙ্কারি : গোয়েন্দা নজরদারিতে ৪ কর্মকর্তা

পরের সংবাদ

এমপির সামনে আ.লীগ নেতাকে মারধর, তিন নেতা বহিষ্কার

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

এম কে রানা, বরিশাল থেকে : বরিশালের উজিরপুরে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইদ্রিস সরদারের উপর হামলার ঘটনার কয়েক ঘণ্টার মাথায় তিনজনকে সাময়িকভাবে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। গতকাল রবিবার বিকালে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন বেপারি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উজিরপুর উপজেলা আওয়ামী লীগের এক জরুরি সভার সিদ্ধান্ত মোতাবেক দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বামরাইল ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান পলাশ, শিকারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ রিয়াজুল ইসলাম কাজী ও বামরাইল ইউনিয়ন যুবলীগের সদস্য জসিম উদ্দিন রুবেলকে সাময়িকভাবে সংগঠন থেকে বহিষ্কার করা হলো।
এ বিষয় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন বেপারি সাংবাদিকদের বলেন, উপজেলা পরিষদের সামনে যে ঘটনা ঘটেছে তা দুঃখজনক। তদন্ত করে প্রত্যেক দোষীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। এর আগে রবিবার সকাল ১০টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনের সামনে মারধর ও লাঞ্চনার শিকার হন উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ইদ্রিস সরদার (৪৫)।
ইদ্রিস সরদার জানান, হামলার ঘটনার আগ মুহূর্তে উপজেলা পরিষদের সভাকক্ষের সামনে বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলমকে সালাম দিয়ে কুশল বিনিময় করতে যান তিনি। তখন উজিরপুর উপজেলার সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল তাকে দেখে কটূক্তি করে। এর প্রতিবাদ করলে দুজনের মধ্যে তর্ক হয়। তিনি বলেন, এক পর্যায়ে ইকবাল এমপির সামনে আমাকে মারধর শুরু করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়