১ মিনিট ‘ব্ল্যাকআউট’ : আলোর মিছিলে গণহত্যার স্বীকৃতি দাবি

আগের সংবাদ

পাঠ্যবই কেলেঙ্কারি : গোয়েন্দা নজরদারিতে ৪ কর্মকর্তা

পরের সংবাদ

আইসিটি প্রতিমন্ত্রী : বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংড়া (নাটোর) প্রতিনিধি : আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বঙ্গবন্ধু আধুনিক সোনার বাংলা গড়ার ভিত্তি রচনা করে গিয়েছিলেন। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল বাংলাদেশকে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত একটি সোনার বাংলায় পরিণত করা। আজ বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই সিংড়ার মাটিতে ৩৭ বছরে একটি স্মৃতিসৌধ নির্মাণ হয়নি। আমাদের তরুণ প্রজন্মকে মুক্তিযুদ্ধের ইতিহাস থেকে বঞ্চিত করে রাখা হয়েছিল। সেই স্মৃতিসৌধ নির্মাণের ব্যবস্থা করা হয় শেখ হাসিনার সরকারের আমলে। গতকাল রবিবার সকালে নাটোরের সিংড়া কোর্ট মাঠে মহান স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে প্রতিমন্ত্রী পলক এসব কথা বলেন।
সেই করোনায় কর্মহীন পরিবারের মাঝে খাবার পৌঁছে দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। দেশের ১৭ কোটি মানুষের আহারের ব্যবস্থা করেছেন, চিকিৎসা এবং শিক্ষার ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রী। এর আগে প্রত্যুষে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসটির শুভ সূচনা ও স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন ইউএনও মাহমুদা খাতুন, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, সহকারী পুলিশ সুপার সিংড়া সার্কেল আকতারুজ্জামান, উপজেলা আ.লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজি, ওসি মিজানুর রহমান, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়