সিপিডির সংবাদ সম্মেলন : নবায়নযোগ্য জ¦ালানি নীতি বাস্তবায়নে বড় বাধা দুর্নীতি

আগের সংবাদ

মুক্তিযুদ্ধের চেতনায় স্মার্ট বাংলাদেশ : মতিয়া চৌধুরী, সংসদ উপনেতা

পরের সংবাদ

সাংবাদিককে লাঞ্ছনার অভিযোগ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পুরান ঢাকার চকবাজার মডেল থানার সামনে মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে ফটোসাংবাদিক মাহমুদ হোসেন অপুকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছে পুলিশের এক কর্মকর্তা। গতকাল শুক্রবার বিকাল ৩টার দিকে চকবাজার থানার সামনে এ ঘটনা ঘটে। মারধরের শিকার অপু ও একাধিক প্রত্যক্ষদর্শী বিষয়টি নিশ্চিত করেছেন। তবে মারধরের কথা স্বীকার না করলেও ভুল বোঝাবুঝিতে কথা কাটাকাটি হয়েছে বলে জানিয়েছেন অভিযুক্ত পুলিশ কর্মকর্তা ডিএমপির লালবাগ বিভাগের চকবাজার জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) জায়েন উদ্দীন মুহাম্মদ যিয়াদ।
ইংরেজি দৈনিক ঢাকা ট্রিবিউনে কর্মরত ভুক্তভোগী ফটোসাংবাবিদক অপু বলেন, রমজানের প্রথম দিনে ইফতার বাজারের ছবি তুলতে গিয়ে চকবাজার যাই। চকবাজার থানার পাশেই অবৈধভাবে রাখা সারি সারি লেগুনার পাশে মোটরসাইকেল রাখি। এটি নিয়ে চিৎকার-চেঁচামেচি শুরু করতে থাকেন লেগুনা চালক ও সহকারীরা। এরইমধ্যে ঘটনাস্থলে সিভিল পোশাকে হাজির হন চকবাজার জোনের সহকারী কমিশনার (এসি) জায়েন উদ্দীন মুহাম্মদ যিয়াদ। আমি গাড়ি সরাতে সরাতে কমিউনিটি পুলিশের এক সদস্য বড় কর্মকর্তাদের দেখে হম্বিতম্বি শুরু করেন। আমার গাড়ি টানা-হেঁচড়া শুরু করেন। তা দেখে আমি কমিউনিটি পুলিশের হাত ধরি। সঙ্গে সঙ্গে এসি যিয়াদ আমার মুখ বরাবর ঘুসি মারেন। পরে পুলিশের অন্য সদস্যরা তাকে টেনে নিয়ে যান।
অভিযোগের বিষয়ে চকবাজার জোনের এসি জায়েন উদ্দীন মুহাম্মদ যিয়াদ বলেন, এটা সামান্য বিষয়। মোটরসাইকেল রাখা নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা কাটাকাটি হয়েছে। কিন্তু কারো গায়ে হাত তোলা হয়নি। সাংবাদিককে ঘুসি মারার বিষয়ে লালবাগ বিভাগের উপকমিশনার (ডিসি) মো. জাফর হোসেন বলেন, এমন একটা ঘটনা আমিও শুনেছি।
ওখানে নাকি একটা ভুল বোঝাবুঝি হয়েছিল। আমি জানার পর সাংবাদিক ভাইয়ের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছি। ততক্ষণে তিনি চকবাজার থেকে চলে গেছেন। আমার এসি ও এডিসিকে সাংবাদিক অপু ভাইয়ের কাছে পাঠিয়েছি বিষয়টি সমাধানের জন্য।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়