সিপিডির সংবাদ সম্মেলন : নবায়নযোগ্য জ¦ালানি নীতি বাস্তবায়নে বড় বাধা দুর্নীতি

আগের সংবাদ

মুক্তিযুদ্ধের চেতনায় স্মার্ট বাংলাদেশ : মতিয়া চৌধুরী, সংসদ উপনেতা

পরের সংবাদ

জুলকারনাইনের ভাইয়ের ওপর হামলায় মামলা

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক জুলকারনাইন সায়ের খান সামির ভাই মাহিনুর আহমেদ খানের ওপর হামলার ঘটনায় মামলা নিয়েছে মিরপুর মডেল থানা পুলিশ। ঢাকাস্থ মার্কিন দূতাবাসের বিবৃতির কয়েক ঘণ্টা পরই গতকাল শুক্রবার মামলাটি নেয়া হয়।
মিরপুর থানার উপপরিদর্শক (এসআই) মাইনুল ইসলাম জানান, তাৎক্ষণিকভাবে মেডিকেল সার্টিফিকেট না পাওয়ায় মামলাটি নথিভুক্ত করতে বিলম্ব হয়েছে। তদন্ত শুরু হয়েছে। তবে এ ব্যাপারে কাউকে আটক করা যায়নি।
গত শুক্রবার মার্কিন দূতাবাসের ভারপ্রাপ্ত মুখপাত্র ব্রায়ান সিলার সংবাদ মাধ্যমে দেয়া এক বিবৃতিতে বলেছেন, ‘সাংবাদিক জুলকারনাইন সায়ের খান সামির ভাই মাহিনুর আহমেদ খান গত সপ্তাহে তার মিরপুরের বাসার সামনে যে আক্রমণের শিকার হয়েছেন সে ব্যাপারে যুক্তরাষ্ট্র দূতাবাস অবগত আছে। আমরা মি. খানের দ্রুত সুস্থতা কামনা করছি এবং আশা করছি সঠিক বিচারের মাধ্যমে দোষীদের বিচারের আওতায় আনা হবে।’
উল্লেখ্য, গত ১৭ মার্চ রাত ৮টার দিকে মিরপুরের বাড়ি থেকে কিছু প্রয়োজনীয় জিনিস কিনতে বের হন মাহিনুর। ওই সময় নিজ বাড়ির সামনে তার ওপর হামলা চালায় দুষ্কৃতকারীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়