সিপিডির সংবাদ সম্মেলন : নবায়নযোগ্য জ¦ালানি নীতি বাস্তবায়নে বড় বাধা দুর্নীতি

আগের সংবাদ

মুক্তিযুদ্ধের চেতনায় স্মার্ট বাংলাদেশ : মতিয়া চৌধুরী, সংসদ উপনেতা

পরের সংবাদ

এতিম-ওলামাদের সম্মানে বিএনপির ইফতার

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : প্রতি বছরের ন্যায় এবারো পবিত্র রমজান মাসের প্রথমদিন এতিম-আলেম-ওলামা মাশায়েখদের সম্মানে ইফতারের আয়োজন করেছে বিএনপি। গতকাল শুক্রবার রাজধানীর ইস্কাটন লেডিস ক্লাবে এই আয়োজন করা হয়। এ সময় জাতীয় স্থায়ী কমিটির সদস্য, দলের সিনিয়র নেতা, এতিম, আলেম ও ওলামা মাশায়েখদের সঙ্গে ইফতার করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, চতুর্থ রোজায় পেশজীবীদের সম্মানে লেডিস ক্লাবে ইফতারির আয়োজন করবে বিএনপি। এছাড়া ৭ রোজায় ঢাকাস্থ কূটনীতিকদের সম্মানে গুলশানের ওয়েস্টিন হোটেল, ১১ রোজায় রাজনীতিবিদদের সম্মানে লেডিস ক্লাবে ইফতারির আয়োজন করবে দলটি। এছাড়া গণতন্ত্র মঞ্চ, ১২ দলীয় জোট, সমমনা জাতীয়তাবাদী জোট, গণ ফোরাম, এলডিপি, লেবার পার্টি, জমিয়তে উলামায়ে ইসলাম, পেশাজীবী পরিষদ, ড্যাব, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন ও কৃষক দলসহ অন্যান্য সংগঠন আলাদাভাবে ইফতারির আয়োজন করবে। এবার ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি কেন্দ্রীয়ভাবে কোনো ইফতার আয়োজন না করে থানায় থানায় করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়