সিপিডির সংবাদ সম্মেলন : নবায়নযোগ্য জ¦ালানি নীতি বাস্তবায়নে বড় বাধা দুর্নীতি

আগের সংবাদ

মুক্তিযুদ্ধের চেতনায় স্মার্ট বাংলাদেশ : মতিয়া চৌধুরী, সংসদ উপনেতা

পরের সংবাদ

আদমদীঘি : মুক্তিযোদ্ধার ছেলে হত্যায় গ্রেপ্তার ৩

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে বীর মুক্তিযোদ্ধার ছেলে আমিনুল ইসলামকে (৪০) চাপাতি দিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন- আদমদীঘির লক্ষ¥ীপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে ইসলাম কবিরাজ (৪৫), তার ভাই আবু বক্কর ছিদ্দিক (৫৮) ও আফজাল হোসেনের ছেলে ওয়াহেদ আলী ওরফে ছেদ্দা (৪২)। নিহত আমিনুল লক্ষ¥ীপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমের ছেলে। জানা গেছে, আদমদীঘির নশরতপুর ইউপির লক্ষ¥ীপুর গ্রামে শাহিন হোসেন-তহিদুল ইসলাম এবং ছেদ্দা-আমিনুল ইসলাম নামে দুটি গ্রুপ রয়েছে। তাদের মধ্যে মসজিদের টাকা, গভীর নলকূপের মালিকানা ও গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে প্রায় ১৫ বছর যাবত বিরোধ, মারধর ও মামলা দেয়ার ঘটনা ঘটছে। গত বুধবার রাতে নশরতপুর ইউপির ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্পাদক শাহিন হোসেন, তহিদুল ইসলাম ও তার লোকজন বীর মুক্তিযোদ্ধার ছেলে আমিনুল ইসলামকে মোবাইল ফোনে ডেকে স্থানীয় শেখ রাসেল ক্লাবের সামনে সালিস বসান। এরপর শেখর নামে এক ব্যক্তির পারিবারিক ঘটনা ও তাদের মধ্যে টাকার ভাগবাটোয়ারা নিয়ে কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে রাত সাড়ে ১০টায় আমিনুল ইসলামকে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়।
এ ঘটনায় নিহতের বোন আফরোজা বেগম বাদী হয়ে একটি হত্যামামলা দায়ের করেন। মামলায় আওয়ামী লীগ নেতা শাহিন, তহিদুলসহ ৩৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০ জনকে আসামি করা হয়।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান, এ মামলায় তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। মূল আসামি শাহিন, তহিদুলসহ অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়