প্রকাশনা অনুষ্ঠানে বক্তারা : রাখী দাশ পুরকায়স্থ ছিলেন আপাদমস্তক দেশপ্রেমিক

আগের সংবাদ

বধ্যভূমি দেখার দায়িত্ব কার : সারাদেশে ৫ হাজারের বেশি বধ্যভূমি, ২২ বছরে ২০টি বধ্যভূমি সংরক্ষণ হয়েছে

পরের সংবাদ

সাউথ ইস্ট ব্যাংকের ৮ এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

প্রকাশিত: মার্চ ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আর্থিক অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং ধারা অব্যাহত রাখতে প্রান্তিক কৃষক, ক্ষুদ্র উদ্যোক্তাসহ সবার অর্থনৈতিক মুক্তি অর্জনে পাশে থাকার প্রত্যয়ে ৮টি এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করেছে সাউথ ইস্ট ব্যাংক।
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দ্বায়িত্ব) নুরুদ্দিন মো. সাদেক হোসাইন ভার্চুয়ালি সংযুক্ত থেকে একযোগে ৮টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ সময ব্যাংকের কর্মকর্তা এবং ৮টি এজেন্ট আউটলেটের স্বত্বাধিকারী যুক্ত ছিলেন।
আউটলেটগুলো হলো- আবু তাহের মেটাল ওয়ার্কস- খাইয়ারা বাজার, ফেনী, আলিফ এন্টারপ্রাইজ, রাজা রাস্তার মাথা বাজার, ফটিকছড়ি, চট্টগ্রাম, মেসার্স ফাতেমা ফার্মেসি, গুদারাঘাট বাজার, চাঁদপুর, মেসার্স সামিয়া কম্পিউটার আইটি, চতুরবাড়ীয়া বাজার, মাগুরা, এনআরএস এন্টারপ্রাইজ, ভারড়া বাজার, টাঙ্গাইল, আল আমিন জুয়েলার্স, মিতালি বাজার, ল²ীপুর, পাল বাউন্ডারি নেট ফ্যাক্টরি, বাকড়া বাজার, যশোর, ইউনাইটেড ট্রেডিং, বেলাব বাজার, নরসিংদী।
সাউথ ইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং ‘স্বাগতম’ থেকে তথ্য প্রযুক্তি সমৃদ্ধ প্রচলিত ব্যাংকিং সেবার পাশাপাশি ‘তিজারাহ’- ইসলামিক ব্যাংকিংয়ের সব আধুনিক ও প্রযুক্তিভিত্তিক সেবাও প্রদান করা হবে। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়