ভারত মিয়ানমার থাইল্যান্ড : কানেক্টিভিটি প্রকল্পে যুক্ত হতে আগ্রহী বাংলাদেশ

আগের সংবাদ

শুভ জন্মদিন পিতা

পরের সংবাদ

সিরাজগঞ্জ : আ.লীগের উন্নয়ন শোভাযাত্রা

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জে পৌর আওয়ামী লীগের আয়োজনে উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। বিগত ১৪ বছরে সারাদেশে আওয়ামী লীগ সরকারের ধারাবাহিক উন্নয়নের চিত্র তুলে ধরে গতকাল বুধবার সকালে শহরের মুক্তির সোপান চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে।
শোভাযাত্রার উদ্বোধন করেন সিরাজগঞ্জ সদর-কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাক্তার হাবিবে মিল্লাত মুন্না। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি কে এম হোসেন আলী হাসান। পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেলিম আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন ও জেলা পরিষদ সদস্য একরামুল হক। শোভাযাত্রাটি নিয়ে শহরের গুরুত্বপূর্ণ ৬টি স্থানে পথসভা অনুষ্ঠিত হয়। বিকালে সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শোভাযাত্রাটি উপজেলার ১০টি ইউনিয়ন প্রদক্ষিণ করে বিভিন্ন স্থানে উন্নয়নের চিত্র তুলে ধরে পথসভা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়