ভারত মিয়ানমার থাইল্যান্ড : কানেক্টিভিটি প্রকল্পে যুক্ত হতে আগ্রহী বাংলাদেশ

আগের সংবাদ

শুভ জন্মদিন পিতা

পরের সংবাদ

বরিশালে সংক্ষিপ্ত সফরে আইজিপি

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

এম কে রানা, বরিশাল থেকে : বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুনকে বরিশাল মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। পটুয়াখালী জেলা সফর শেষে বাংলাদেশ পুলিশের এই সর্বোচ্চ কর্মকর্তা সংক্ষিপ্ত সফরে গতকাল বুধবার বরিশালে আসেন। বেলা সাড়ে ৩টার দিকে নগরীর বান্দরোডস্থ পুলিশ অফিসার্স মেসে তাকে ফুলেল শুভেচ্ছা জানায় বরিশাল মেট্রোপলিটন ও রেঞ্জ পুলিশ প্রশাসন।
বরিশাল মেট্রোপলিটন পুলিশ সূত্র জানায়, আইজিপি আবদুল্লাহ আল-মামুন গত মঙ্গলবার পটুয়াখালী জেলা সফর করেন এবং সেখান থেকে বুধবার সড়কপথে বরিশালে আসেন। বরিশালে পৌঁছালে তাকে ফুল দিয়ে বরণ করেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি, ট্যুরিস্ট পুলিশ প্রধান হাবিবুর রহমান এবং বরিশাল রেঞ্জ ডিআইজি এসএম আখতারুজ্জামান প্রমুখ।
সূত্রটি জানায়, আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন সংবর্ধনা গ্রহণের পর মেট্রোপলিটন পুলিশের নবনির্মিত ভবন এবং রুপাতলীর মেট্রোপলিটন পুলিশ লাইনস্ পরিদর্শনের পাশাপাশি বৃক্ষরোপণ করেন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ সাইদুর রহমান রিন্টু।
এছাড়া বিকাল ৫টার দিকে তিনি বরিশাল বিভাগের প্রতিটি জেলায় নিয়োজিত পুলিশ কর্মকর্তাদের সঙ্গে ভার্চুয়ালি বৈঠক করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়