ভারত মিয়ানমার থাইল্যান্ড : কানেক্টিভিটি প্রকল্পে যুক্ত হতে আগ্রহী বাংলাদেশ

আগের সংবাদ

শুভ জন্মদিন পিতা

পরের সংবাদ

চিত্তরঞ্জন দাসের উদ্যোগ : বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে নানা কর্মসূচি

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ৫নং ওয়ার্ড কাউন্সিলর চিত্তরঞ্জন দাস আয়োজিত আজ বৃহস্পতিবার বিকাল ৪টা থেকে রাত ১১টা পর্যন্ত সবুজবাগ থানার ৫নং ওয়ার্ডে প্রিন্স গার্ডেনে বীর মুক্তিযোদ্ধা সবংর্ধনা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও আকর্ষণীয় আতশবাজি প্রদর্শনী ও কোমলমতি শিশুদের নিয়ে ১০৩ পাউন্ড কেক কাটার মধ্য দিয়ে ‘স্বাধীনতা উৎসব-২০২৩’ উদযাপন করা হবে। আয়োজনে প্রধান অতিথি থাকবেন ঢাকা-৯ আসনের সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরী। আরো উপস্থিত থাকবেন বিশিষ্ট লেখক ও গবেষক বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল অব. মোহাম্মদ আলী সিকদার এবং বিশিষ্ট নাট্যজন ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব রোকেয়া প্রাচীসহ দেশের গুরুত্বপূর্ণ ও স্বনামধন্য সাংস্কৃতিক ব্যক্তিরা। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও বিশিষ্ট সাংস্কৃতিক পৃষ্ঠপোষক চিত্তরঞ্জন দাস। বিজ্ঞপ্তি

উৎসবে সাংস্কৃতিক পরিবেশনায় অংশ নেবেন একুশে পদকপ্রাপ্ত প্রখ্যাত অভিনেতা ও আবৃত্তিকার জয়ন্ত চট্টোপাধ্যায় স্বনামধন্য নৃত্যশিল্পী শিবলী মহম্মদ ও শামীম আরা নিপা, সংগীত শিল্পী আলম আরা মিনু, শাহানাজ বেলী, পথিক নবী, পিন্টু ঘোষ, কিশোর, মহুয়া মুনা ও নৃত্যশিল্পী মৈত্রী সরকারসহ সঞ্চালনায় থাকবেন আফরোজা নূন ও কানিজ সুপ্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়