উপাচার্য ড. মশিউর রহমান : সুস্থ সংস্কৃতি চর্চার মাধ্যমে অপসংস্কৃতি রুখতে হবে

আগের সংবাদ

সংস্কারের বিরূপ প্রভাব বাজারে : আইএমএফের শর্ত মেনে গ্যাস-বিদ্যুতে ভর্তুকি প্রত্যাহার করায় সার্বিক মূল্যস্ফীতি বেড়েছে

পরের সংবাদ

বসুন্ধরা টিস্যুর ব্র্যান্ড অ্যাম্বাসেডর চঞ্চল চৌধুরী

প্রকাশিত: মার্চ ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

তারকা অভিনেতা চঞ্চল চৌধুরী এবার যোগ দিয়েছেন বসুন্ধরা টিস্যুর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে। গতকাল বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত সানফ্লাওয়ার রেস্টুরেন্টে গণমাধ্যম প্রতিনিধিদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে এ চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়।
চঞ্চল চৌধুরীর সঙ্গে চুক্তিপত্রে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে স্বাক্ষর করেন গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মেজর মোহসিনুল করিম (অব.), ইনচার্জ , বসুন্ধরা স্পেশাল চিলড্রেন ফাউন্ডেশন, বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের হেড অব মার্কেটিং মোহাম্মদ আলাউদ্দিন, মো. তৌফিক হাসান হেড অফ ডিভিশন, মার্কেটিং এবং বিজনেস ডেভেলপমেন্ট, কাজী ইমদাদুল হক, জেনারেল ম্যানেজার, সেলস, টিস্যু ও হাইজিন, মার্কেটিং ম্যানেজার ইমরানুল কবিরসহ প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বসুন্ধরা টিস্যুর কমিউনিকেশন এজেন্সি এমপাওয়ারের প্রতিনিধিরা।
চঞ্চল চৌধুরী বাংলাদেশের একজন প্রতিভাবান ও জনপ্রিয় অভিনেতা, যিনি এই সময়ে আন্তর্জাতিক অঙ্গনেও কাজ করে চলেছেন। বসুন্ধরা টিস্যুর কার্যক্রমের সঙ্গে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে জড়িত থাকার মর্মে এ পর্যায়ে এক বছরের জন্য এ চুক্তিটি স্বাক্ষরিত হলো। অস্বাস্থ্যকর চর্চাসহ যে কোনো রকম অশুদ্ধ চিন্তাভাবনার বিরুদ্ধে ছাড় না দেয়ার অব্যাহত অভিযানে ব্র্যান্ডটির বেশ কিছু কাজে সরাসরি অংশ থাকবে তার। বিজ্ঞপ্তি।

বসুন্ধরা গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোস্তাফিজুর রহমান বলেন, আমরা খুবই আশাবাদী, বসুন্ধরা টিস্যু ব্র্যান্ডের সঙ্গে এ অভিনয়শিল্পীর যোগদান আমাদের ক্রেতাসাধারণসহ দেশের আপামর মানুষের কাছে ইতিবাচক বার্তা পৌঁছে দেয়ার ধারাবাহিকতায় আমাদের আরো সহায়তা করবে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়