স্ত্রীর সঙ্গে ঝগড়ায় ২২ মাসের শিশুকে আছাড় দিয়ে হত্যা

আগের সংবাদ

সমাবেশে ওবায়দুল কাদের : হিরো আলমকে প্রার্থী রেছেন ফখরুলরা

পরের সংবাদ

ছিনতাইকারীর ছুরিকাঘাতে মন্ত্রীর এপিএস আহত

প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পার্বত্য চট্টগ্রামবিষয়কমন্ত্রী বীর বাহাদুর উশৈসিংয়ের সহকারী একান্ত সচিব (এপিএস) সাদেক হোসেন চৌধুরী আহত হয়েছেন।
গত বৃহস্পতিবার রাত ১১টায় কারওয়ান বাজারে সার্ক ফোয়ারার সামনে এ ঘটনা ঘটে। এ সময় তিনি একটি প্রাইভেট কারে বেইলি রোড থেকে ফার্মগেট যাচ্ছিলেন। প্রাইভেটকারে সাদেক হোসেন ছাড়াও মন্ত্রীর পিএস ও গানম্যানসহ মোট ৫ জন ছিলেন।
জানা গেছে, বৃহস্পতিবার রাতে বেইলি রোডে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রীর বাসভবন থেকে দাপ্তরিক কাজ শেষে ফার্মগেট নিজ বাসায় ফিরছিলেন মন্ত্রীর পিএস রেজাউল হক, এপিএস সাদেক হোসেন চৌধুরী, গানম্যান কনস্টেবল জাহাঙ্গীরসহ অন্যরা।
চালকের পাশের সিটে বসা ছিলেন গানম্যান কনস্টেবল জাহাঙ্গীর। আর পেছনের সিটে পিএস রেজাউল হক, এপিএস সাদেক হোসেন চৌধুরী ও আরো একজন।
গাড়িটি কারওয়ান বাজারের সার্ক ফোয়ারা অতিক্রমের সময় মোবাইল ফোনে কথা বলছিলেন পিএস রেজাউল হক। এ সময় জানালা দিয়ে এক ছিনতাইকারী তার ফোনটি টান দিয়ে নিয়ে যায়। তখন গাড়ি থেকে নেমে দৌড়ে রোড ডিভাইডারে ছিনতাইকারীকে জাপটে ধরেন পিএস রেজাউল হক। আর এপিএস সাদেক হোসেন ছিনতাইকারীর হাতে মুঠ করে ধরে রাখা ফোনটি ছোটানোর চেষ্টা করেন।
এ সময় ছিনতাইকারী ব্লেড দিয়ে সাদেক হোসেনের ডান হাতের তালুতে পোচ দিয়ে পালিয়ে যায়। তবে সে ফোনটি নিতে পারেনি। গাড়িতে মন্ত্রীর গানম্যানসহ ৩ জন থাকলেও দিব্যি পালিয়ে যায় ছিনতাই চক্রের দুই সদস্য।
ঘটনার পর আহত সাদেক হোসেন চৌধুরীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেয়া হয়। বর্তমানে তিনি স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন। তার হাতের রগ কেটে গেছে বলে জানিয়েছেন সঙ্গে থাকা লোকজন।
তেজগাঁও থানার পরিদর্শক (তদন্ত) শাহ আলম জানান, ঘটনার সময় সাদেক হোসেনকে বহনকারী গাড়িটির গøাস নামানো ছিল।
আর ছুরিকাঘাতে তার ডান হাতের তালুর উপরের অংশ কেটে গেছে। এ ঘটনায় গতকাল শুক্রবার রাত ৮টা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।
পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতেও বিষয়টি উল্লেখ করা হয়েছে। এ ঘটনায় সিসিটিভির ফুটেজ দেখে দুজনকে শনাক্ত করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের তেজগাঁও বিভাগের তেজগাঁও জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মোহাম্মদ খান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়