চট্টগ্রামে ফয়েস লেক বেসক্যাম্প উদ্বোধন

আগের সংবাদ

কাটবে যেসব সংকট : আইএমএফের ৪.৭ বিলিয়ন ডলার ঋণ

পরের সংবাদ

বোয়ালমারী : তিন ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : বোয়ালমারীতে বিভিন্ন অপরাধে ৩ ডায়াগনস্টিক সেন্টারকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোশারেফ হোসাইন এ অভিযান পরিচালনা করেন।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, বোয়ালমারী পৌরসভার চৌরাস্তা সংলগ্ন কোহিনূর ডায়াগনস্টিক সেন্টারকে ৩০ হাজার টাকা, হাসপাতাল সড়কের আল আমিন ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার টাকা এবং মীম ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বাংলাদেশ দণ্ডবিধি ১৮৬০-এর ২৬৯-এর বিভিন্ন ধারায় এ জরিমানা করা হয়।
অপরিষ্কার ও নোংরা পরিবেশ, রেজিস্ট্রার মেইনটেইন না করা, অপারেশন থিয়েটারের পাশে রান্নার সরঞ্জাম রাখা, ডায়াগনস্টিক সেন্টার কর্তৃক রোগীকে প্রদেয় রিপোর্টে চিকিৎসক/টেকনোলজিস্টের নাম/পদবি না থাকা, রিপোর্টের অনুুলিপি ডায়াগনস্টিক সেন্টারে না রাখাসহ বিভিন্ন অপরাধে ভ্রাম্যমাণ আদালতে এ জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাহমুদ হোসেন।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোশারেফ হোসাইন বলেন, একদিনে সব ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করা সম্ভব নয়, পর্যায়ক্রমে করা হবে। আগামীতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়