চট্টগ্রামে ফয়েস লেক বেসক্যাম্প উদ্বোধন

আগের সংবাদ

কাটবে যেসব সংকট : আইএমএফের ৪.৭ বিলিয়ন ডলার ঋণ

পরের সংবাদ

জামালপুর : সাংবাদিক লাঞ্ছিত করা সেই ভূমি কর্মকর্তাকে বদলি

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সাইমুম সাব্বির শোভন, জামালপুর থেকে : জামালপুরের মেলান্দ?হে সাংবাদিক লাঞ্ছিত করা সেই ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা সানাউল ইসলামকে বদলির আদেশ জারি করেছে জামালপুর জেলা প্রশাসক কার্যালয়। গত রবিবার রাতে বদলি সংক্রান্ত এ আদেশ জারি করা হয়। মেলান্দহের চরবানিপাকুরিয়া ইউনিয়ন ভূমি অফিস থেকে তাকে দেওয়ানগঞ্জ উপজেলার চিকাজানী ইউনিয়ন ভূমি অফিসে বদলি করা হয়েছে। জেলা প্রশাসক শ্রাবস্তী রায় স্বাক্ষরিত ওই আদেশে বলা হয়, জনস্বার্থে ও প্রশাসনিক কাজের সুবিধার্থে জামালপুর জেলার রাজস্ব বিভাগে কর্মরত নি¤œবর্ণিত ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা ও ইউনিয়ন ভূমি উপসহকারী কর্মকর্তাদের তাদের নামের পাশে বর্ণিত অফিসসমূহে বদলি করা হলো। বর্ণিত কর্মচারীরা আগামী ২ ফেব্রুয়ারির মধ্যে বদলিকৃত কর্মস্থলে যোগদান করবেন। অন্যথায় ২ ফেব্রুয়ারি তারিখ অপরাহ্নে তাৎক্ষণিকভাবে অবমুক্ত হিসেবে গণ্য হবেন।
উল্লেখ্য, গত ২৫ জানুয়ারি জামালপুরের মেলান্দহ উপজেলার চরবানিপাকুরিয়া ইউনিয়নের সহকারী ভূমি কর্মকর্তা সানাউল ইসলামের বিরুদ্ধে ঘুষ কেলেঙ্কারি, দুর্নীতি ও অসদাচরণের অভিযোগের বিষয়ে জানতে গেলে তিনি সাংবাদিকদের গলা ধাক্কা দিয়ে ভূমি অফিস থেকে বের করে দেন। ঘটনার দিন সন্ধ্যা ৭টার দিকে মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী সাংবাদিকরা। ভুক্তভোগী সাংবাদিক হলেন ভোরের কাগজের মেলান্দহ প্রতিনিধি সাকিব আল হাসান নাহিদ ও আজকের পত্রিকার মেলান্দহ উপজেলা প্রতিনিধি রকিব হাসান নয়ন এবং সাংবাদিক মাসুদ রানা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়