চট্টগ্রামে ফয়েস লেক বেসক্যাম্প উদ্বোধন

আগের সংবাদ

কাটবে যেসব সংকট : আইএমএফের ৪.৭ বিলিয়ন ডলার ঋণ

পরের সংবাদ

খুলনায় প্রকাশ্যে ইজারাদারকে গুলি করে হত্যা

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

খুলনা প্রতিনিধি : জেলার ফুলতলা উপজেলার জামিরা রোড সংলগ্ন একটি দোকানের মধ্যে দুর্বৃত্তের গুলিতে মিলন ফকির (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল সোমবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মিলন ফকির নড়াইলের কালিয়া উপজেলার পেরোনী গ্রামের আব্দুল ওহাব ফকিরের ছেলে। মিলন ফুলতলা উপজেলার আলকা গ্রামে বাড়ি করে বসবাস করছিলেন। তিনি ফুলতলার সিকিরহাট খেয়াঘাটের ইজারাদার। প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় আব্দুল আহাদের চায়ের দোকানে অবস্থান করছিলেন মিলন। এ সময় অজ্ঞাত দুই ব্যক্তি মোটরসাইকেলে এসে তাকে একাধিক গুলি করে।
তারা মৃত্যু নিশ্চিত করে জামিরা ইউনিয়নের দিকে পালিয়ে যায়। পরে সংবাদ পেয়ে ফুলতলা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পুলিশ নিহতের লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
খুলনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) সুশান্ত সরকার বলেন, হত্যাকাণ্ডের সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসেছি। বিষয়টি নিয়ে প্রশাসন কাজ করছে। প্রকৃত খুনি বা এর সঙ্গে জড়িতদের শনাক্ত করেই গ্রেপ্তার করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়