মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ৭০

আগের সংবাদ

রাজশাহীর জনসভায় শেখ হাসিনা : আ.লীগ কখনো পালায় না

পরের সংবাদ

ব্র্যাক ব্যাংক : প্রিমিয়াম ব্যাংকিং সেবা ‘বরেণ্য’ চালু

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ব্র্যাক ব্যাংক এসএমই গ্রাহকদের জন্য দেশের প্রথম ডেডিকেটেড প্রিমিয়াম ব্যাংকিং সেবা ‘বরেণ্য’ চালু করেছে। একটি এসএমই-কেন্দ্রিক ব্যাংক হিসাবে ক্ষুদ্র ও মাঝারি খাতের উদ্যোক্তাদের জন্য সব সময় বিশেষায়িত ব্যাংকিং প্রোডাক্ট ডিজাইন ও সেবা প্রদান করে ব্র্যাক ব্যাংক। বিজ্ঞপ্তি।
বাংলাদেশের জিডিপির ২৫ শতাংশের বেশি এসএমই খাতের অবদান কিন্তু ব্যাংকে তাদের কোনো অগ্রাধিকার দেয়া হয় না। তাই এসএমই ব্যবসায়িক উদ্যোগকে আরো উৎসাহিত করতে এসএমই উদ্যোক্তাদের জন্য একটি নিবেদিত সেবা হবে ‘বরেণ্য’। সার্ভিসটি অধিক গুরুত্বপূর্ণ গ্রাহকদের অবাধ সুবিধা এবং বিশেষ সেবা প্রদানের মাধ্যমে, এসএমই গ্রাহকদের প্রিমিয়াম ব্যাংকিং সার্ভিস-এর আওতায় নিয়ে আসবে। ‘বরেণ্য’ হলো এসএমই অগ্রাধিকারপ্রাপ্ত গ্রাহকদের পছন্দ ও চাহিদা পূরণের জন্য বিশেষায়িত ব্যাংকিং সার্ভিসের সমাহার। এর আওতায় গ্রাহক আমানত, ঋণ, দৈনন্দিন ব্যাংকিং সেবা ইত্যাদি সব সেবার ক্ষেত্রেই বিশেষ অগ্রাধিকার পাবেন। গত ১৯ জানুয়ারি ঢাকায় ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে নতুন সার্ভিসটি চালু করেন ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও সেলিম আর এফ হোসেন। অনুষ্ঠানে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এন্ড হেড অব এসএমই ব্যাংকিং সৈয়দ আব্দুল মোমেন, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এন্ড চিফ ফাইন্যান্সিয়াল অফিসার এম মাসুদ রানা এফসিএ, হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম, হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাকসহ ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।
এ বেস্ট-ইন-ক্লাস ব্যাংকিং অভিজ্ঞতার মাধ্যমে, এসএমই গ্রাহকরা ডেডিকেটেড রিলেশনশিপ ম্যানেজার, লাউঞ্জ সার্ভিস, বিয়ারার্স প্রিভিলেজ কার্ড, লাইফস্টাইল অফার, এয়ারপোর্ট লাউঞ্জ সুবিধা, কল সেন্টারের বিশেষ সার্ভিস, দেশের শীর্ষস্থানীয় হাসপাতালে বার্ষিক কমপ্লিমেন্টারি স্বাস্থ্য পরীক্ষার সুবিধা উপভোগ করবেন।
এসএমই গ্রাহকদের জন্য দেশের প্রথম প্রিমিয়াম ব্যাংকিং সার্ভিস সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও সেলিম আর এফ হোসেন বলেন, একটি এসএমই-কেন্দ্রিক ব্যাংক হিসাবে, আমরা এসএমই উদ্যোক্তাদের পূর্ণাঙ্গ ব্যাংকিং সুবিধা প্রদানে প্রতিশ্রæতিবদ্ধ।
এসএমই গ্রাহকদের প্রয়োজন অনুসারে সার্ভিস প্রদান এবং তাদের পরিবর্তনশীল চাহিদা মেটাতে আমাদের একাগ্র লক্ষ্যের সাক্ষ্য বহন করে ‘বরেণ্য’। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়