‘৬৯-এর গণঅভ্যুত্থান স্মরণে মুক্তিযুদ্ধ জাদুঘরের আয়োজন

আগের সংবাদ

মূল্যস্ফীতির চাপে সাধারণ মানুষ : জীবনযাত্রার ব্যয় অস্বাভাবিক বেড়েছে, কর্মসংস্থান ও আয় বাড়ানোর তাগিদ বিশেষজ্ঞদের

পরের সংবাদ

বাস চালানোর আড়ালে আইসের কারবার গ্রেপ্তার দুই

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর সায়েদাবাদ থেকে ক্রিস্টাল মেথ বা ভয়ংকর মাদক আইসের সর্ববৃহৎ চালান জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা গোয়েন্দা ইউনিট। এ সময় টেকনাফকেন্দ্রিক আইসের মূল কারবারি জাহাঙ্গীর আলমসহ দুজনকে গ্রেপ্তার করা হয়। মূলত বাস চালানোর আড়ালে টেকনাফ হয়ে ঢাকায় মাদক পাচার করত চক্রটি।
গতকাল বুধবার দুপুরে গেন্ডারিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দক্ষিণ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক আল আমিন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার বিকালে অধিদপ্তরের সহকারী পরিচালক (গোয়েন্দা) মুহাম্মদ রিফাত হোসেনের নেতৃত্বে উত্তর সায়েদাবাদের আল কারীম হাসপাতালের সামনে অভিযান চালিয়ে জাহাঙ্গীর ও তার সহকারী মেহেদী হাসানকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ১ কেজি ৭০০ গ্রাম আইস জব্দ করা হয়। তিনি আরো বলেন, টেকনাফ সিন্ডিকেটের মাধ্যমে আইস রাজধানীতে নিয়ে আসে গ্রেপ্তার হওয়া জাহাঙ্গীর। তিনি আইস পাচারকারীর মূল হোতাও। পাশাপাশি সেন্টমার্টিন পরিবহনের বাসচালকও। মূলত বাস চালানোর আড়ালে তিনি এসব মাদক কক্সবাজার টেকনাফ হয়ে ঢাকায় নিয়ে আসেন। জাহাঙ্গীর ২০১৫ সাল থেকে ইয়াবা ও ২০২০ সাল থেকে আইস পাচারে জড়িত।
আগে টেকনাফ সীমান্ত থেকে ইয়াবা-আইস ঢাকায় পৌঁছে দেয়ার কাজ করত। পরে নিজেই টেকনাফ থেকে ইয়াবা, আইস ঢাকা এনে বিক্রির জন্য একটি সংঘবদ্ধ চক্র গড়ে তোলে। তার সহযোগী মেহেদী হাসানের মাধ্যমে সরাসরি মাদক সেবনকারীদের কাছে পৌঁছে দিত। জাহাঙ্গীর এ পর্যন্ত ৪ বার গ্রেপ্তার হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়