‘৬৯-এর গণঅভ্যুত্থান স্মরণে মুক্তিযুদ্ধ জাদুঘরের আয়োজন

আগের সংবাদ

মূল্যস্ফীতির চাপে সাধারণ মানুষ : জীবনযাত্রার ব্যয় অস্বাভাবিক বেড়েছে, কর্মসংস্থান ও আয় বাড়ানোর তাগিদ বিশেষজ্ঞদের

পরের সংবাদ

কাপড় তুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : এক বছরের ছেলেকে নিয়ে দিনের বেশির ভাগ সময় খুনসুটিতে মেতে থাকতেন মা সাদিয়া আক্তার। ছেলেটি বড় হওয়ার সঙ্গে সঙ্গে তার চঞ্চলতাও বাড়তে থাকে। দিনভর বাসার নানা জিনিসপত্র এলোমেলো করে শিশুটি। মাঝে মাঝে জানালা দিয়ে বাবা-মায়ের জামাকাপড়ের সঙ্গে নিজের কাপড়ও ফেলে দেয় সে। গতকাল বুধবারও জানালা দিয়ে নিজের জামা ফেলে দিলে তা বাসার সামনে বিদ্যুতের তারের উপর পড়ে ঝুলে থাকে। পরে মা সাদিয়া রড দিয়ে ওই কাপড়টি তুলতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হন। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
গতকাল বুধবার বিকাল ৪টার দিকে রাজধানীর কামরাঙ্গীরচর মাদবর বাজার বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে।
গৃহবধূ সাদিয়া আক্তারের গ্রামের বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলায়। তার বাবার নাম আবুল কাশেম। কামরাঙ্গীরচর মাদবর বাজার বেড়িবাঁধ এলাকায় স্বামী ও সন্তানসহ একটি ভবনের ৪ তলায় ভাড়া থাকতেন তিনি।
সাদিয়া আক্তারের স্বামী নুর আলম বলেন, ‘আমি একটি রেস্টুরেন্টে চাকরি করি। বাসায় এসে দেখি স্ত্রী বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে রয়েছে। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’
তিনি আরো বলেন, ‘আমার ছেলে জানালা দিয়ে একটি কাপড় ফেলে দিলে তা বাড়ির সামনে বিদ্যুতের তারের উপর পড়ে ঝুলে থাকে। পরে একটি লোহার রড দিয়ে ওই কাপড় আনতে গেলে আমার স্ত্রী বিদ্যুৎস্পৃষ্ট হয়।’
ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়