‘৬৯-এর গণঅভ্যুত্থান স্মরণে মুক্তিযুদ্ধ জাদুঘরের আয়োজন

আগের সংবাদ

মূল্যস্ফীতির চাপে সাধারণ মানুষ : জীবনযাত্রার ব্যয় অস্বাভাবিক বেড়েছে, কর্মসংস্থান ও আয় বাড়ানোর তাগিদ বিশেষজ্ঞদের

পরের সংবাদ

ইউনিভার্সেল মেডিকেল কলেজ : ‘মাকসুদ-৪৫ ইয়ার্স ইন মিউজিক’ এর সংবাদ সম্মেলন

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ আয়োজিত ‘মাকসুদ-৪৫ ইয়ার্স ইন মিউজিক’ শীর্ষক কনসার্টের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
গতকাল বুধবার হাসপাতালের অডিটোরিয়ামে অনুষ্ঠিত এই সংবাদ সম্মেলনে কনসার্টের মহাপরিকল্পনা এবং নন্দিত কণ্ঠশিল্পী মাকসুদুল হকের বর্ণাঢ্য জীবনী পাঠ করেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও ‘মাকসুদ-৪৫ ইয়ার্স ইন মিউজিক’ এর প্রধান উদ্যোক্তা ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী। বিজ্ঞপ্তি
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বামবার সভাপতি ও ব্যান্ডদল মাইলসের কর্ণধার হামিন আহমেদ, ফিডব্যাকের দলনেতা এবং বিখ্যাত সংগীত পরিচালক ফুয়াদ নাসের বাবু, প্যান্টাগন ব্যান্ডের কর্ণধার আলী সুমন, কনসার্টের সাউন্ড পার্টনার- সাউন্ড মেশিনের সিইও এবং লালন ব্যান্ডের কর্ণধার থেইন হান মং তিতি, বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) সভাপতি ও চ্যানেল আইয়ের সহমহাব্যবস্থাপক রাজু আলীম, হাসপাতালের ডেপুটি ডিরেক্টর ডা. কাজী রফিকুল আলম।
প্রেস ও ইলেকট্রনিক মিডিয়া, অনলাইন মিডিয়া, মেডিকেল কলেজের ইন্টার্ন চিকিৎসক, শিক্ষার্থী, হাসপাতালের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ, বামবার সদস্য এবং বিভিন্ন স্তরের শিল্পীদের সামনে আগামী ১৮ মার্চ রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট অব বাংলাদেশের (কেআইবি) অডিটোরিয়ামে অনুষ্ঠিতব্য এই ব্যতিক্রমী কনসার্টের আনুষ্ঠানিক ঘোষণা করা হয়।
উল্লেখ্য, ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল বাংলাদেশের একটি বেসরকারি হাসপাতাল হলেও সামাজিক ও সাংস্কৃতিক দায়বদ্ধতা থেকে এই ব্যতিক্রমী আয়োজনের উদ্যোগ নিয়েছে।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন হাসপাতালের মিডিয়া চিফ কোঅর্ডিনেটর এবং এ আয়োজনের ইভেন্ট পার্টনার ফ্যাক্টর থ্রি সল্যুশন্সের সিইও মো. সাহেদ হোসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়