‘৬৯-এর গণঅভ্যুত্থান স্মরণে মুক্তিযুদ্ধ জাদুঘরের আয়োজন

আগের সংবাদ

মূল্যস্ফীতির চাপে সাধারণ মানুষ : জীবনযাত্রার ব্যয় অস্বাভাবিক বেড়েছে, কর্মসংস্থান ও আয় বাড়ানোর তাগিদ বিশেষজ্ঞদের

পরের সংবাদ

আলেশা মার্টের প্রতারণা : চেয়ারম্যান মঞ্জুরুলের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : চেক প্রতারণার মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্টের চেয়ারম্যান মঞ্জুরুল আলম শিকদারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। গতকাল বুধবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নূরের আদালত এ পরোয়ানা জারি করেন। একই সঙ্গে আগামী ২৭ মার্চ গ্রেপ্তার সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের তারিখ ধার্য করেন আদালত। বাদীপক্ষের আইনজীবী মিয়া হোসেন সাংবাদিকদের জানান, তোফাজ্জল হোসেন নামের এক বেসরকারি চাকরিজীবী আলেশা মার্ট থেকে একটি মোটরসাইকেল কেনেন। টাকা দিয়েও যথাসময়ে মোটরসাইকেল বুঝে না পেয়ে তিনি যোগাযোগ করেন। তখন তাকে এক লাখ ৬৩ হাজার টাকার একটি চেক দেয়া হয়। কিন্তু আলেশা মার্টের ব্যাংকের নির্দিষ্ট তারিখে পর্যাপ্ত টাকা না থাকায় সেই চেক প্রত্যাখ্যাত হয়। বাদী তখন আসামিকে উকিল নোটিস দিয়ে মোটরসাইকেল অথবা টাকা ফেরত দিতে বলেন। তারপরও টাকা না পেয়ে গত বছরের ২২ আগস্ট আদালতে মামলা করেন ওই ক্রেতা।
আদালত আসামির বিরুদ্ধে সমন জারি করে ২৫ জানুয়ারি হাজিরের নির্দেশ দেন। নির্ধারিত তারিখে আসামি আদালতে উপস্থিত না হওয়ায় আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়